viral video of food

লন্ডনের রাস্তায় হিন্দি বুলি! যুবকের ডাব বিক্রির ভিডিয়ো ঝড় তুলল সমাজমাধ্যমে

ভিডিয়োয় দেখা গিয়েছে এক জন বিক্রেতা লন্ডনের রাস্তায় গাড়ির সামনে টেবলে সাজিয়ে রেখে এই সুস্বাদু প্রাকৃতিক পানীয়টি বিক্রি করছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৪ ১০:২০
Share:

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

লন্ডনের রাস্তায় হিন্দি ভাষায় ডাব বিক্রি করছেন এর ব্যক্তি। তাঁকে ঘিরে দাড়িয়ে রয়েছেন বেশ কয়েকজন ক্রেতা। বিদেশে হিন্দি ভাষা শুনে তাঁরাও বিক্রেতাকে নকল করে বলতে শুরু করেন ‘নারকেলের জল নিয়ে যান’। সম্প্রতি সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যম ইনস্টাগ্রামের পাতায়। সেই ভিডিয়োটি দেখে সমাজমাধ্যম ব্যবহাকারীদের মধ্যে বেশ সাড়া পড়েছে। প্রচুর প্রতিক্রিয়া জমা পড়েছে ভিডিয়োয়। এক ফুড ভ্লগার এই ভিডিয়োটি পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

Advertisement

ভিডিয়োয় দেখা গিয়েছে এক জন বিক্রেতা লন্ডনের রাস্তায় গাড়ির সামনে টেবলে সাজিয়ে রেখে এই সুস্বাদু প্রাকৃতিক পানীয়টি বিক্রি করছেন। হাতে রয়েছে ধারালো দা। সেই দিয়ে দ্রুত তাজা ডাব কেটে ক্রেতাদের হাতে তুলে দিচ্ছেন তিনি। ভিডিয়োয় একজনকে হিন্দিতে বলতে শোনা গিয়েছে ‘‘আমাকে তাড়াতাড়ি একটি ডাব দিন।’’তার উত্তরে ওই বিক্রেতাকে হিন্দিতেই বলতে শোনা যায় ‘লেলো’ অর্থাৎ নিয়ে নিন। তারপরই বিক্রেতা হিন্দিতে জোরে জোরে চিৎকার করতে থাকেন। ‘নারিয়াল পানি পি লো’, অনেকটা ভারতের বিক্রেতাদের বাচন ভঙ্গিমাতেই ক্রেতাদের ডাকতে থাকেন তিনি। মজার এই ভিডিয়োটি সমাজমাধ্যমে ১কোটি ৪০ লক্ষ বার দেখা হয়েছে এবং প্রায় ৮ লক্ষের বেশি লাইক জমা পড়েছে এতে।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement