Uttar Pradesh

পাঁচ বছরের শিশুর উপর ঝাঁপিয়ে পড়ল বাঁদরের দল, তার পর? ক্যামেরায় ধরা পড়ল ভয়ঙ্কর দৃশ্য

ছোট্ট শিশুকে দৌড়তে দেখে তার উপর ঝাঁপিয়ে পড়ে বাঁদরগুলি। জামা ধরে টেনে শিশুটিকে রাস্তায় আছড়ে ফেলে দেয় তারা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৪ ১৩:৪৩
Share:

শিশুর উপর ঝাঁপিয়ে পড়ে বাঁদরগুলি। —ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

রাস্তায় ঘুরে বেড়াচ্ছিল চার-পাঁচটা বাঁদর। যদি হঠাৎ করে তারা গায়ের উপর লাফিয়ে পড়ে, সে কারণে ভয়ে ভয়েই রাস্তা পার করছিলেন তিন মহিলা। কিন্তু পাঁচ বছরের শিশুর মনে আর ভয় কই! বাঁদরগুলোর সামনে দিয়েই রাস্তায় দৌড়ে যাচ্ছিল সে। ছোট্ট শিশুকে এ ভাবে দৌড়তে দেখে তার উপর ঝাঁপিয়ে পড়ে বাঁদরগুলি। জামা ধরে টেনে শিশুটিকে রাস্তায় আছড়ে ফেলে দেয় তারা। পরিস্থিতি দেখে সেখান থেকে দৌড়ে পালিয়ে যান ওই তিন মহিলা।

Advertisement

শিশুটিকে বাঁদরের আক্রমণ থেকে বাঁচানোর চেষ্টা তো করেনইনি, বরং দূর থেকে দাঁড়িয়ে বাঁদরের কাণ্ডকারখানা দেখছিলেন তাঁরা। শিশুটি বার বার পালানোর চেষ্টা করলেও দাঁড়াতে পারছিল না। বার বার বাঁদরগুলি তার জামা ধরে টেনে রাস্তায় ফেলে দিচ্ছিল। শিশুটির উপর চড়াও-ও হয়ে গিয়েছিল তারা। পুরো ঘটনাটি সিসিটিভি ক্যামেরায় বন্দি হয়। সেই ভিডিয়োটি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে এক নেটব্যবহারকারী ভিডিয়োটি পোস্ট করে জানান, ঘটনাটি উত্তরপ্রদেশের মথুরার। তবে কবে এই ঘটনাটি ঘটেছে সে বিষয়ে কিছু জানা যায়নি। ভিডিয়োয় দেখা যায়, শিশুটিকে চারদিক থেকে ঘিরে ফেলে বাঁদরগুলি। তার পর এক ব্যক্তি ঘটনাস্থলে দৌড়ে এসে তাড়িয়ে দেন বাঁদরগুলিকে। বাঁদরগুলিও ভয় পেয়ে এ দিক-ও দিক পালিয়ে যায়। তার পর বাঁদরের আক্রমণ থেকে মুক্তি পায় শিশুটি।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement