Viral Video

কখনও সিংহের নাকে চুমু, কখনও ‘বনের রাজা’কে কোলে তুলে জড়িয়ে ধরছেন তরুণ, ভিডিয়ো ভাইরাল

ভিডিয়োয় দেখা যায় যে, সিংহটিকে খুব আদর করছেন শ্যান্ডর। তার কেশরের উপর দিয়ে হাত বুলিয়ে দিচ্ছেন তিনি। আবার গলার নীচে আঙুল দিয়ে তুলি কাটছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৪ ১৩:২৫
Share:

তরুণের বন্ধু ‘বনের রাজা’। ছবি: সংগৃহীত।

পরনে বেইজ রঙের হাফ প্যান্ট এবং সবুজ টিশার্ট। তরুণের একদম সামনেই বসে রয়েছে সিংহ। কিন্তু ‘বনের রাজা’কে বিন্দুমাত্র ভয় পাচ্ছেন না তরুণ। বরং সিংহটিকে নিজের কোলে টেনে নিলেন তিনি। সিংহের মাথায়, গালে হাত বুলিয়ে আদর করতে শুরু করেন ওই তরুণ। সমাজমাধ্যমে এমনই এক ভিডিয়ো পোস্ট করেন শ্যান্ডর ল্যারেন্টি নামে এক তরুণ (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

Advertisement

ভিডিয়োয় দেখা যায় যে, সিংহটিকে খুব আদর করছেন শ্যান্ডর। তার কেশরের উপর দিয়ে হাত বুলিয়ে দিচ্ছেন তিনি। আবার গলার নীচে আঙুল দিয়ে তুলি কাটছেন। শ্যান্ডর তাঁর কোলের উপর সিংহের মাথা রেখে জড়িয়েও ধরলেন। ‘বনের রাজা’ও শিশুর মতো তরুণের কাছে আদর খেয়ে চলেছে।

দক্ষিণ আফ্রিকার শহর জোহানেসবার্গের বাসিন্দা শ্যান্ডর। ইনস্টাগ্রামে ছ’লক্ষের বেশি অনুগামী রয়েছে তাঁর। বন্যপ্রাণীদের সঙ্গে সময় কাটাতে ভালবাসেন তিনি। সমাজমাধ্যমের পাতায় বাঘ, সিংহ, চিতা-সহ বিভিন্ন প্রাণীর সঙ্গে ছবি এবং ভিডিয়ো তুলে পোস্ট করেন শ্যান্ডর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement