Food

প্যাকেট থেকে ফলের রস ঢালতেই বেরিয়ে এল! নামী ব্র্যান্ডের ফলের রস কিনে চমকে গেলেন ক্রেতা!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৪ ২০:৩৩
Share:

ছবি: সংগৃহীত।

ফলের রসের প্যাকেট কিনে নিয়ে এসে চমকে গেলেন ক্রেতা। প্যাকেট থেকে ওই ফলের রস গ্লাসে ঢালতে গিয়ে দেখলেন ভিতর থেকে বেরিয়ে আসছ নরম সাদা কুণ্ডলী পাকানো কিছু একটা। সেই ফলের রস আর ওই জিনিসটির ছবি সমাজ মাধ্যমে শেয়ার করেছেন তিনি।

Advertisement

ওই ক্রেতা লিখেছেন, আপনার ফলের রসের প্যাকেটে এরকম কিছু নেই তো? এক বার ভাল করে দেখে নিন। ওই পোস্টটি ভাইরাল হয়েছে সমাজ মাধ্যমে।

ফলের রস বোতলে ছাড়াও অনেক সময় পাওয়া যায় কাগজের তৈরি টেট্রা প্যাকে। সেই প্যাকেট কিনে রেখে অনেকেই ফ্রিজে রেখে দীর্ঘ দিন ধরে খান। অনেক ক্ষেত্রেই ফলের রস গ্লাসে ঢেলে না খেয়ে সরাসরি প্যাকেটের ঢাকনা খুলে গলায় ঢালেন অনেকে। এক্ষেত্রে তেমন করলে জিনিসটি সোজা গলা বেয়ে ওই ব্যক্তির মুখের ভিতরে ঢুকে যেত ভেবে আতঙ্কিত হচ্ছেন নেটাগরিকেরা।

Advertisement

সেই পোস্ট। ছবি: সংগৃহীত।

জিনিসটি কী তা-ও জানিয়েছেন ওই ক্রেতা। তিনি লিখেছেন ওটি আসলে ছাঁচের টুকরো। সম্ভবত বোতল বানানো হয় যে ছাঁচে তা থেকেই এসেছে। কিন্তু জিনিসটি দুর্ঘটনাবশত পেটে চলে গেলে তিনি বিপদেই পড়তেন বলে জানিয়েছেন ওই ক্রেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement