Viral Video

ড্রোন না শিকারি! ‘উদ্ভট’ যন্ত্রের তাড়া খেয়ে ভয়ে পালাল বালক, রইল মজার ভিডিয়ো

বৃষ্টির কারণে রাস্তায় তখন জলকাদা জমে রয়েছে। ছুটে পালাতে গিয়ে কাদায় পা পিছলে পড়েও গেল সে। কিন্তু থামার উপায় নেই। ‘ভয়ানক’ কিছু তাকে তাড়া করছে যে!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৪ ১১:০৭
Share:

ড্রোন দেখে পালাচ্ছে বালক। ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

দুই বন্ধুর সঙ্গে রাস্তায় দাঁড়িয়ে গল্পে মশগুল ছিল বালক। হঠাৎ আকাশের দিকে তাড়াতেই ভয়ে প্রাণ শুকিয়ে গেল তার। এ কী উদ্ভট জিনিস তাদের দিকে ধেয়ে আসছে? ভয়ে বন্ধুরা আগেই পালিয়ে গিয়েছে। সে তখনও রাস্তায় দাঁড়িয়ে। ‘ভয়ঙ্কর’ জিনিসটি উড়ে আরও কাছে আসতেই সেখান থেকে প্রাণভয়ে দৌড় দিল বালক। যেন ড্রোন নয়, বাঘে তাড়া করেছে তাকে। সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

‘সিসিটিভি ইডিয়টস’ নামের একটি অ্যাকাউন্ট থেকে এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলের পাতায় একটি ভিডিয়ো পোস্ট করে দাবি করা হয়েছে, বালকটি জীবনে প্রথম ড্রোন দেখছে। ভারতের কোনও প্রত্যন্ত গ্রামের বাসিন্দা সে।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, ড্রোনটি কাছে উড়ে আসতেই সেখান থেকে ছুটে পালাচ্ছে বালক। বৃষ্টির কারণে রাস্তায় তখন জলকাদা জমে রয়েছে। ছুটে পালাতে গিয়ে কাদায় পা পিছলে পড়েও গেল সে।

Advertisement

কিন্তু থামার উপায় নেই। ‘ভয়ানক’ কিছু তাকে তাড়া করছে যে! পা পিছলে পড়ে গেলেও নিজেকে সামলে আবার ছুটতে শুরু করল সে। দৌড়়নোর সময় মাঝেমধ্যে পিছনে ঘুরে তাকাচ্ছিল সে। ড্রোনটি তখনও তার পিছু নিচ্ছে কি না তা যাচাই করে নিচ্ছিল। ভিডিয়োটি দেখে এক নেটাগরিকের মন্তব্য, ‘‘এ ভাবে বাচ্চাটিকে ভয় দেখানো একদম ঠিক হয়নি।’’ আবার অন্য এক নেটব্যবহারকারী বলেন, ‘‘বাচ্চাটি মনে হয় জীবনে কোনও দিনও এত জোরে দৌড় দেয়নি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement