Viral Video

পাত্রকে মঙ্গলসূত্র পরাতে বাধা পাত্রীর, বেঁকে বসলেন মণ্ডপেই! কারণ শুনে তারিফ করল সমাজমাধ্যম

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, মাথায় পাগড়ি এবং সাদা পোশাক পরে ছাঁদনাতলায় দাঁড়িয়ে রয়েছেন পাত্র। হাতে মঙ্গলসূত্র। তাঁর সামনেই একটি চেয়ারে বসে পাত্রী। পাত্র মঙ্গলসূত্র নিয়ে তাঁর দিকে এগিয়ে যেতেই বেঁকে বসেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৪ ০৯:১৮
Share:

ছবি: এক্স থেকে নেওয়া।

পাত্রীর গলায় মঙ্গলসূত্র পরাতে গিয়েছিলেন পাত্র। কিন্তু যথাসময়ে বেঁকে বসলেন পাত্রী। মঙ্গলসূত্র তো পরলেনই না, ঠায় বসে রইলেন চেয়ারে। পরিবারের লোকের অনেক বোঝানো সত্ত্বেও লাভ হয়নি। সেই ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। যদিও ভাইরাল সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

‘ন্যাশনাল টিভি’র তরফে প্রকাশিত ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, মাথায় পাগড়ি এবং সাদা পোশাক পরে ছাঁদনাতলায় দাঁড়িয়ে রয়েছেন পাত্র। হাতে মঙ্গলসূত্র। তাঁর সামনেই একটি চেয়ারে বসে পাত্রী। পাত্র মঙ্গলসূত্র নিয়ে তাঁর দিকে এগিয়ে যেতেই বেঁকে বসেন তিনি। হাত দিয়ে সেই মঙ্গলসূত্র সরিয়ে দেন। পাত্রীর এ হেন কাণ্ড দেখে হকচকিয়ে যান পাত্র। অবাক হয়ে যান দুই পরিবারের সদস্যেরাও। এর পর পাত্রীপক্ষের তরফে পাত্রীকে অনেক বোঝানো সত্ত্বেও তিনি মঙ্গলসূত্র পরতে রাজি হননি। চেয়ারেই চুপ করে বসে থাকতে দেখা যায় তাঁকে।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, কর্নাটকের চল্লাকেরে শহরের চিক্কাবিয়ালদাকেরে এলাকায় ঘটনাটি ঘটেছে। মাস ছয়েক আগে ওই তরুণীর বিয়ে ঠিক হয়েছিল। কিন্তু তখনই তিনি জানিয়েছিলেন যে, বিয়ে করতে চান না তিনি। আরও পড়াশোনা করতে চান। কিন্তু পরিবারের তরফে তাঁর কথা শোনা হয়নি। সেই রাগেই বিয়ের মণ্ডপে ওই কাণ্ড ঘটান তিনি। তবে পরে লেখাপড়া চালিয়ে যেতে পারবেন, এই শর্তে মেয়েটি বিয়ে করতে রাজি হন বলে খবর।

Advertisement

গত বছরের ডিসেম্বরে এক্স হ্যান্ডলে ভিডিয়োটি পোস্ট করা হয়েছিল। ভিডিয়োটি সম্প্রতি আবার ভাইরাল হয়েছে। ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। নেটাগরিকদের অনেকেই ভিডিয়োটি দেখে বিভিন্ন মন্তব্য করেছেন। এক জন লিখেছেন, ‘‘মেয়েটি বিয়ে করতে রাজি না হয়ে ঠিকই করেছে।’’

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement