viral news of poland

গাড়ির দরজা খুলে ‘নেমে পড়ল’ মৃতদেহ! পড়ে রইল রাস্তাতেই, ভয়ে আঁতকে উঠলেন পথচারীরা

একটি মৃতদেহ বয়ে নিয়ে যাওয়া হচ্ছিল গাড়ি করে। দরজা খুলে সেটি রাস্তায় পড়ে যায় হঠাৎ করেই।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২৪ ১২:০১
Share:

ছবি : সংগৃহীত।

গাড়ি চালাচ্ছিলেন এক ব্যক্তি। হঠাৎই তাঁর জানলার কাচে উড়ে এসে পড়ে একটি সাদা চাদর। চাদরটি সরে যেতেই রাস্তার দিকে তাকিয়ে চমকে ওঠেন গাড়ির চালক। দেখেন রাস্তায় পড়ে রয়েছে একটি মৃতদেহ। প্রথমে তিনি ভেবেছিলেন পথচলতি কাউকে ধাক্কা মেরেছেন তিনি। দুর্ঘটনা ঘটেনি। তবে যা ঘটেছে তা-ও কম চাঞ্চল্যকর নয়। ওই সময়ই একটি মৃতদেহ বয়ে নিয়ে যাওয়া হচ্ছিল গাড়ি করে। দরজা খুলে সেটি রাস্তায় পড়ে যায়। আর এতেই যত বিপত্তি বাধে।

Advertisement

অদ্ভুত এই ঘটনাটি ঘটেছে পোল্যান্ডে। শববাহী গাড়ি থেকে দুর্ঘটনাক্রমে একটি মৃতদেহ ব্যস্ত রাস্তায় পড়ে যায়। তার ফলে থমকে যায় যানবাহন। আঁতকে ওঠেন লোকজন। পোলিশ সংবাদমাধ্যমে সেই ছবি প্রকাশিত হওয়ার পর এই ঘটনা ছড়িয়ে পড়েছে গোটা বিশ্বে। ছবিতে দেখা গিয়েছে পথের মাঝখানে জ়েব্রা ক্রসিংয়ে পড়ে রয়েছে মৃতদেহটি।

মৃতদেহ বহনকারী সংস্থা, ‘হেডিস ফিউনারেল সার্ভিসেস’ একটি বিবৃতি জারি করে ঘটনার দায় স্বীকার করেছে বলে পোলিশ সংবাদমাধ্যমে জানানো হয়েছে। সংস্থাটি জানিয়েছে, শববাহী গাড়ির দরজার বৈদ্যুতিক লকটি প্রযুক্তিগত ত্রুটির ফলে বিকল হয়ে যায়। সে কারণে দরজা খুলে মৃতদেহটি রাস্তায় পড়ে যায়। এই দুর্ভাগ্যজনক ঘটনার কারণে মৃতের পরিবারের কাছে ক্ষমা চেয়েছে মৃতদেহ বহনকারী সংস্থাটি। পরিবারের প্রতি গভীর সহানুভূতি এবং মৃতদের প্রতি সব সময় সম্মান জানানো হয় বলে জানিয়ে সংস্থাটি নিজেদের ওয়েবসাইটে লিখে দুঃখপ্রকাশও করেছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement