Junior Doctors’ Protest

অনশন না তুলেই নবান্নে মুখ্যমন্ত্রীর ডাকা বৈঠকে যাবেন জুনিয়র ডাক্তারেরা, ইমেল মুখ্যসচিবকে

শনিবার ধর্মতলার অনশনমঞ্চে গিয়েছিলেন মুখ্যসচিব। তাঁর মাধ্যমে আন্দোলনকারীদের সঙ্গে কথা বলেন মুখ্যমন্ত্রী। সোমবার বিকেলে তিনি ডাক্তারদের প্রতিনিধিদের নবান্নে বৈঠকে ডেকেছেন।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৪ ২০:৩৬
Share:
Advertisement

শনিবার দুপুরে স্বরাষ্ট্রসচিব নন্দিনী চক্রবর্তীকে সঙ্গে নিয়ে ধর্মতলায় জুনিয়র ডাক্তারদের অনশনমঞ্চে এসেছিলেন রাজ্যের মুখ্যসচিব মনোজ পন্থ। মুখ্যসচিব নিজের ফোন থেকেই আন্দোলনকারীদের সঙ্গে সরাসরি মুখ্যমন্ত্রীর কথা বলিয়ে দেন। সেই টেলিফোন কথোপকথনে অনশনরত জুনিয়র ডাক্তারেরা যেমন নিজেদের দাবিদাওয়ার কথা পুনরায় মুখ্যমন্ত্রীর কাছে তুলে ধরেছেন, তেমনই মুখ্যমন্ত্রী সাফ জানিয়ে দিয়েছেন, স্বাস্থ্যসচিব নারায়ণস্বরূপ নিগমকে পদ থেকে সরানোর যে দাবি আন্দোলনকারীরা তুলেছেন, তা মানছে না সরকার। যদিও মুখ্যমন্ত্রী বিশদে আলোচনার জন্য সোমবার নবান্নে ডেকে পাঠিয়েছেন জুনিয়র ডাক্তারদের। তবে রাজ্যের পাঠানো চিঠিতে রয়েছে কিছু শর্ত। পাল্টা রবিবার মুখ্যসচিবকে যে চিঠিটি ইমেল করেছেন জুনিয়র ডাক্তারেরা তাতেও রয়েছে শর্তের কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
সর্বশেষ ভিডিয়ো
Advertisement