Kolkata Doctor Rape-Murder Case

দিনভর আরজি কর: ১৫ জায়গায় তল্লাশি, একাধিক জনের পলিগ্রাফ, জেরা ফরেন্সিক শিক্ষককে

রবিবার সকাল থেকেই শহর এবং জেলার একাধিক জায়গায় তল্লাশি চালায় সিবিআই। তালিকায় যেমন রয়েছে আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের বেলেঘাটার বাড়ি, তেমনই রয়েছে ওই হাসপাতালের অপসারিত সুপার সঞ্জয় বশিষ্ঠ এবং ‘সন্দীপ-ঘনিষ্ঠ’ বলে পরিচিত ফরেন্সিক বিভাগের ডেমনেস্ট্রেটর দেবাশিস সোমের বাড়িও।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৪ ২১:৫১
Share:
Advertisement

আরজি কর হাসপাতালে আর্থিক দুর্নীতির তদন্তে নেমে, রবিবার সকাল থেকে বেলেঘাটা-কেষ্টপুর-এন্টালি-হাওড়া মিলিয়ে অন্তত ১৫টি জায়গায় তল্লাশি অভিযান চালায় সিবিআই। রবিবার সকাল ৭টায় সিবিআইয়ের একটি দল পৌঁছে যায় বেলেঘাটায় আরজিকরের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের বাড়িতে। ৭৫ মিনিট ডাকাডাকির পর অবশেষে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকেরা তাঁর বাড়িতে ঢুকতে পারেন। সূত্রের খবর, সেই সকাল থেকেই নিজের বাড়িতে টানা জিজ্ঞাসাবাদের মুখোমুখি আরজি করের প্রাক্তন অধ্যক্ষ। প্রায় ১৩ ঘণ্টা পর পৌনে ন’টা নাগাদ সন্দীপের বাড়ি থেকে বার হন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকেরা। এ দিন সকালেই হানা দেওয়া হয় আরজি করের অপসারিত সুপার সঞ্জয় বশিষ্ঠ এবং ওই হাসপাতালের ফরেন্সিক বিভাগের ডেমনস্ট্রেটর দেবাশিস সোমের বাড়িতেও। বিকেলে আরও জিজ্ঞাসাবাদের জন্য দেবাশিসকে নিয়ে আসা হয় নিজ়াম প্যালেসে সিবিআই দফতরে। এর পাশাপাশি, এ দিন সকালে সিবিআইয়ের আরও একটি দল পৌঁছয় প্রেসিডেন্সি সংশোধনাগারে হেফাজতে থাকা অভিযুক্ত সিভিক ভলান্টিয়ারের পলিগ্রাফ পরীক্ষা করার জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
সর্বশেষ ভিডিয়ো
Advertisement