Today’s Sports Events

ভারত বনাম বাংলাদেশ টেস্টের চতুর্থ দিনের খেলা, মহিলাদের টি২০ বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ

ভারত এবং বাংলাদেশের দ্বিতীয় টেস্টের প্রথম দিন অল্প খেলা হওয়ার পর দ্বিতীয় এবং তৃতীয় দিনের খেলা বৃষ্টিতে ভেস্তে গিয়েছে। চতুর্থ দিন খেলা শুরু হতে পারে। সন্ধ্যায় রয়েছে মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ। রাতে জোড়া ফুটবল ম্যাচ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৪ ০৬:৩৩
Share:

গ্রাফিক: সনৎ সিংহ।

ভারত এবং বাংলাদেশের দ্বিতীয় টেস্টের খেলা শুরু হওয়ার অপেক্ষায় বসে রয়েছেন ক্রিকেটপ্রেমীরা। প্রথম দিন অল্প খেলা হওয়ার পর দ্বিতীয় এবং তৃতীয় দিনের খেলা বৃষ্টিতে ভেস্তে গিয়েছে। চতুর্থ দিনের আবহাওয়া পরিষ্কার থাকতে পারে। ফলে খেলাও শুরু হতে পারে। এ ছাড়াও ক্রিকেট দেখতে চাইলে সন্ধ্যায় চোখ রাখতে হবে মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে। রাতে রয়েছে জোড়া ফুটবল ম্যাচ।

Advertisement

ভারত বনাম বাংলাদেশ দ্বিতীয় টেস্ট, চতুর্থ দিন খেলা হবে?

প্রথম দিন খেলা হয়েছে ৩৫ ওভার। দ্বিতীয় এবং তৃতীয় দিন বৃষ্টিতে একটা ওভারও খেলা হয়নি। তবে সোমবার চতুর্থ দিন কানপুরের আবহাওয়া পরিষ্কার থাকার কথা। ভারত বনাম বাংলাদেশের দ্বিতীয় টেস্টের খেলা আবার শুরু হতে পারে। দুই দলই চাইছে মাঠে নামতে। খেলা শুরু হওয়ার কথা সকাল ৯.৩০ থেকে। খেলা দেখা যাবে স্পোর্টস ১৮ চ্যানেল ও জিয়ো সিনেমা অ্যাপে।

Advertisement

মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ, বিপক্ষে পাকিস্তান, খেলবে শ্রীলঙ্কাও

গ্রাফিক: সনৎ সিংহ।

মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হতে বেশি দেরি নেই। সব দলই তার আগে প্রস্তুতি ম্যাচ খেলতে নামছে। সোমবার মুখোমুখি হবে বাংলাদেশ ও পাকিস্তান। এশিয়ার আর এক দল শ্রীলঙ্কার খেলা রয়েছে স্কটল্যান্ডের বিরুদ্ধে। দু’টি খেলাই শুরু সন্ধ্যা ৭.৩০ থেকে। খেলা দেখা যাবে স্টার স্পোর্টস চ্যানেল ও হটস্টার অ্যাপে।

এশীয় চ্যাম্পিয়ন্স লিগে নামছে রোনাল্ডোর দল

এএফসি চ্যাম্পিয়ন্স লিগ এলিটের প্রথম ম্যাচে আটকে গিয়েছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর দল আল নাসের। সোমবার তারা দ্বিতীয় ম্যাচে খেলবে কাতারের ক্লাব আল রায়ানের বিরুদ্ধে। এই ম্যাচে খেলবেন রোনাল্ডো। ম্যাচ শুরু রাত ৯.৩০ থেকে। দেখা যাবে সোনি স্পোর্টস নেটওয়ার্কের চ্যানেল এবং সোনি লিভ অ্যাপে।

বিদেশি ফুটবলে দুই দেশের লিগের ম্যাচ

ইংলিশ প্রিমিয়ার লিগ এবং লা লিগা, দুই দেশের লিগেই একটি করে ম্যাচ রয়েছে সোমবার রাতে। ইপিএলে ১৩ নম্বরে থাকা বোর্নমাউথ খেলবে সাদাম্পটনের বিরুদ্ধে। লা লিগায় ভিয়ারিয়ালের মুখোমুখি লাস পামাস। দু’টি ম্যাচই শুরু রাত ১২.৩০ থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement