Today’s Sports Events

ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি সিরিজ় শুরু, লজ্জার নয়ডায় আদৌ খেলা শুরু হবে?

শুরু হচ্ছে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ়। রয়েছে আফগানিস্তান বনাম নিউ জ়িল্যান্ড টেস্ট, হকিতে ভারতের ম্যাচ, বিশ্বকাপ ফুটবলের যোগ্যতা অর্জন পর্বে ব্রাজিলের ম্যাচ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৪ ০৬:৪৭
Share:

গ্রাফিক: সনৎ সিংহ।

আজ থেকে শুরু হয়ে যাচ্ছে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ়। রয়েছে আফগানিস্তান বনাম নিউ জ়িল্যান্ড টেস্টও। প্রথম দু’দিন অব্যবস্থার কারণে খেলা শুরুই করা যায়নি। তৃতীয় দিন কি খেলা শুরু করা যাবে? রয়েছে এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি হকিতে ভারতের ম্যাচ। বিশ্বকাপ ফুটবলের যোগ্যতা অর্জন পর্বে ব্রাজিলের ম্যাচও রয়েছে।

Advertisement

ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়া প্রথম টি-টোয়েন্টি ম্যাচ

আজ শুরু হচ্ছে ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়ার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ়। প্রথম ম্যাচ সাদাম্পটনে। খেলা শুরু রাত ১১টা থেকে। ফিল সল্টের ইংল্যান্ডের সঙ্গে মিচেল মার্শের অস্ট্রেলিয়ার লড়াই দেখা যাবে সোনি স্পোর্টস চ্যানেলে। মোবাইলে সম্প্রচার সোনি লিভ অ্যাপে।

Advertisement

লজ্জার নয়ডায় নিউ জ়িল্যান্ড বনাম আফগানিস্তান টেস্ট কি তৃতীয় দিনেও শুরু করা যাবে?

গ্রাফিক: সনৎ সিংহ।

প্রতিদিনই লজ্জার নজির তৈরি করছে ভারতের গ্রেটার নয়ডা। আফগানিস্তান তাদের ‘হোম ম্যাচ’ খেলছে উত্তরপ্রদেশের এই শহরে। বিপক্ষে নিউ জ়িল্যান্ড। অব্যবস্থার জন্য প্রথম দু’দিন মাঠই শোকানো যায়নি। আজ তৃতীয় দিনের খেলা হবে কি? খেলা শুরু হওয়ার কথা সকাল ৯:৩০ থেকে। ইউরোস্পোর্ট চ্যানেলে হবে ম্যাচের সম্প্রচার।

এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি হকিতে জয়ের হ্যাটট্রিক করবে ভারত?

এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি হকিতে আজ তৃতীয় ম্যাচ খেলতে নামছে ভারত। বিপক্ষে মালয়েশিয়া। প্রথম দু’টি ম্যাচ জিতে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছে সুখজিৎ সিংহ, অভিষেকের ভারত। আজ কি জয়ের হ্যাটট্রিক করতে পারবেন তাঁরা? খেলা শুরু দুপুর ১:১৫ থেকে। খেলা দেখা যাবে সোনি স্পোর্টস চ্যানেল ও সোনি লিভ অ্যাপে।

বিশ্বকাপ ফুটবলের যোগ্যতা অর্জন পর্বে ব্রাজিলের খেলা

বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বে লাতিন আমেরিকার গ্রুপে আজ ব্রাজিলের ম্যাচ। বিপক্ষে প্যারাগুয়ে। এটি ব্রাজিলের অষ্টম ম্যাচ। সাতটি ম্যাচ খেলে তিনটি জিতেছে, একটি ড্র করেছে তারা। মোট ১০ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে। আজ খেলা শুরু ভোর ৬টা থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement