IPL 2024

পাঁচ শব্দে সামান্থার পোস্ট, কোহলির পাশে দক্ষিণী অভিনেত্রী?

বুধবার রাজস্থান বনাম বেঙ্গালুরু ম্যাচের আগে আলোচনা শুরু হয়ে গেল সামান্থা রুথ প্রভুকে নিয়ে। দক্ষিণী অভিনেত্রীর একটি পোস্ট দেখে সমর্থকেরা মনে করছেন, সেটি বিরাট কোহলির উদ্দেশে লেখা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২৪ ২০:৩৫
Share:

সামান্থা প্রভু (বাঁ দিকে) এবং বিরাট কোহলি। — ফাইল চিত্র।

বুধবার রাজস্থান বনাম বেঙ্গালুরু ম্যাচের আগে আলোচনা শুরু হয়ে গেল সামান্থা রুথ প্রভুকে নিয়ে। দক্ষিণী অভিনেত্রীর একটি পোস্ট দেখে সমর্থকেরা মনে করছেন, সেটি বিরাট কোহলির উদ্দেশে লেখা। যদিও সামান্থা বিষয়টি নিশ্চিত করেননি।

Advertisement

এ দিন ইনস্টাগ্রামে সামান্থা একটি ছবি দেন। সেখানে লেখা, ‘আই ওয়ান্না সি ইউ উইন’। অর্থাৎ ‘আমি তোমাকে জিততে দেখতে চাই’। সঙ্গে ক্যাপশনে লিখেছেন, “তোমার মনে যা-ই থাকুক না কেন, যেটাই তোমার ইচ্ছা হোক না কেন, আমি তোমার জন্য গলা ফাটাতে তৈরি। তুমি জয়েরই যোগ্য।”

এর পরেই সমর্থকেরা ধরে নিয়েছেন তিনি কোহলির কথা বলেছেন। টানা ছ’টি ম্যাচ জিতে বেঙ্গালুরু আইপিএলের প্লে-অফে উঠেছে। বুধবার রাজস্থানের বিরুদ্ধে এলিমিনেটরে খেলতে নেমেছে। তার আগেই সামান্থার এই পোস্টে নতুন জল্পনা শুরু হয়েছে।

Advertisement

অতীতেও কোহলির প্রতি সামান্থা তাঁর সমর্থন প্রকাশ করেছেন। গত বছর স্টার স্পোর্টসের একটি অনুষ্ঠানে সামান্থা বলেছিলেন, “কোহলি দারুণ ভাবে অনুপ্রাণিত করে পারে। ওর দায়বদ্ধতা, জেদ অসাধারণ এবং দেখলে দারুণ লাগে। ওর জেদ এবং দায়বদ্ধতা অনুসরণ করে অনেক মানুষের জীবন বদলে গিয়েছে। কোহলি ফিরে আসার পর শতরান করার সময় আমি প্রায় কেঁদে ফেলেছিলাম।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement