ISL 2024-25

কাউন্টার থেকেও বিক্রি হবে বড় ম্যাচের টিকিট, বুধবার থেকে কোথায় কোথায় পাওয়া যাবে ডার্বির টিকিট?

অনলাইনের পর অফলাইনেও ডার্বির টিকিট বিক্রি হবে। বুধবার থেকে শহরের একাধিক কাউন্টার থেকে বড় ম্যাচের টিকিট কিনতে পারবেন দুই প্রধানের সমর্থকেরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৪ ২১:১৬
Share:

—প্রতীকী চিত্র।

অনলাইনের পাশাপাশি বুধবার কাউন্টার থেকেও শুরু হচ্ছে আইএসএলের ইস্টবেঙ্গল-মোহনবাগান ম্যাচের টিকিট বিক্রি। দু’দলের আগ্রহী সমর্থকেরা বুধবার ১৬ অক্টোবর থেকে শনিবার ১৯ অক্টোবর পর্যন্ত কাউন্টার থেকে টিকিট কিনতে পারবেন। যুবভারতী ক্রীড়াঙ্গনে ১৯ অক্টোবর মুখোমুখি হবে ইস্টবেঙ্গল এবং মোহনবাগান।

Advertisement

১৬ থেকে ১৯ অক্টোবর চার দিন সকাল ১১টা থেকে সন্ধে ৬টা পর্যন্ত নির্দিষ্ট কাউন্টার থেকে কলকাতা ডার্বির টিকিট কিনতে পারবেন। চার দিনই ইস্টবেঙ্গল সমর্থকেরা টিকিট কিনতে পারবেন রুবি হাসপাতাল মোড়, ইস্টবেঙ্গল ক্লাব তাঁবু থেকে। এ ছাড়া ১৬ থেকে ১৮ অক্টোবর সকাল ১১টা থেকে সন্ধে ৬টা পর্যন্ত তাঁরা টিকিট পাবেন সল্টলেক স্টেডিয়ামের ১ নম্বর গেটের বক্স অফিস থেকে।

অন্য দিকে, মোহনবাগান সমর্থকেরা বড় ম্যাচের টিকিট ১৬ থেকে ১৯ অক্টোবর, চার দিন সকাল ১১টা থেকে সন্ধে ৬টা পর্যন্ত ময়দানের মোহনবাগান তাঁবু থেকে কিনতে পারবেন। ১৬ থেকে ১৮ অক্টোবর তাঁরা টিকিট পাবেন সল্টলেক স্টেডিয়ামের ৪ নম্বর গেটের বক্স অফিস থেকে। এ ক্ষেত্রেও সময় সকাল ১১টা থেকে সন্ধে ৬টা।

Advertisement

এ ছাড়াও অনলাইনে ৩০০, ৩৫০, ৪০০ এবং ৫০০ টাকার টিকিট পাওয়া যাচ্ছে। সংশ্লিষ্ট সংস্থার মোবাইল অ্যাপ বা ওয়েবসাইটে গিয়ে কাটা যাচ্ছে টিকিট। আইএসএলের কলকাতা ডার্বি ঘিরে ফুটবল উন্মাদনা বৃদ্ধি পেতে শুরু করেছে শহরে। এই ম্যাচের আয়োজক ইস্টবেঙ্গল।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement