দ্রাবিড়ের আগে চুক্তিবদ্ধ হলেন পুত্র সমিত, আগামী মরসুমে খেলবেন টি-টোয়েন্টি প্রতিযোগিতায়

কর্নাটক রাজ্য ক্রিকেট সংস্থার ফ্র্যাঞ্চাইজ়ি ক্রিকেট লিগে খেলবেন দ্রাবিড়-পুত্র সমিত। নিলামের আগেই তরুণ অলরাউন্ডারের সঙ্গে চুক্তি করল মাইসোর ওয়ারিয়র্স।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৪ ১৪:৪৮
Share:

রাহুল দ্রাবিড়। —ফাইল চিত্র।

আগামী বছর আইপিএলে রাজস্থান রয়্যালসের কোচ হিসাবে দেখা যেতে পারে রাহুল দ্রাবিড়কে। তাঁর চুক্তি সই হওয়ার আগে চূড়ান্ত হয়ে গেল তাঁর ছেলে সমিত দ্রাবিড়ের চুক্তি। আগামী বছর কর্নাটক ক্রিকেট অ্যাসোসিয়েশনের টি-টোয়েন্টি প্রতিযোগিতা মহারাজা ট্রফিতে খেলবেন তিনি।

Advertisement

কর্নাটক অনূর্ধ্ব ১৯ দলের সদস্য সমিতের সঙ্গে চুক্তি করেছে মাইসোর ওয়ারিয়র্স। তরুণ অলরাউন্ডারের সঙ্গে ৫০ হাজার টাকায় চুক্তি হয়েছে। প্রতিযোগিতার নিলামের আগেই সমিতকে দলে নিয়ে নিল প্রতিযোগিতার মাইসোর ফ্র্যাঞ্চাইজ়ি। দলের এক কর্তা বলেছেন, ‘‘কর্নাটকের বিভিন্ন বয়সভিত্তিক দলের হয়ে নিজের দক্ষতা প্রমাণ করেছে সমিত। ওকে পাওয়ায় আমাদের দল শক্তিশালী হবে।’’ উল্লেখ্য, গত বছর কুচবিহার ট্রফিতেও অনূর্ধ্ব ১৯ কর্নাটকের হয়ে ভাল পারফরম্যান্স করেছিলেন সমিত।

গত মরসুমে করুণ নায়ারের নেতৃত্বে মহারাজা ট্রফির ফাইনালে উঠেছিল মাইসোর। দলের সাফল্যে গুরুত্বপূর্ণ অবদান ছিল প্রসিদ্ধ কৃষ্ণের। চোট সারাতে কিছু দিন আগে অস্ত্রোপচার হয়েছে প্রসিদ্ধের। তিনি কবে মাঠে ফিরতে পারবেন, তা অনিশ্চিত। অনেকটা সে কারণেই নিলামের আগে সমিতের সঙ্গে চুক্তি করল তারা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement