Bollywood Gossip

পরিচারককে হেনস্থার অভিযোগ, নায়কের সঙ্গে প্রেম! রণবীর, বিজয়ের সহ-অভিনেত্রী এখন কী করেন?

ফ্যাশন সরণিতে খুব কম সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে ওঠেন পার্বতী। বিভিন্ন সৌন্দর্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিজয়ীও হন তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৪ ১০:০৫
Share:
০১ ১৬

কমল হাসন থেকে বিজয়ের মতো দক্ষিণী অভিনেতা থেকে শুরু করে রণবীর সিংহের মতো বলি তারকার সঙ্গে অভিনয় করেছেন পার্বতী ভেনুগোপাল নায়ার। কিন্তু পেশাগত কারণে নয়। সম্প্রতি তিনি শিরোনামে রয়েছেন ভিন্ন কারণে। পার্বতীর বিরুদ্ধে শারীরিক হেনস্থার অভিযোগ তুলেছেন তাঁর পরিচারক।

০২ ১৬

১৯৯২ সালের ৫ ডিসেম্বর আবু ধাবির এক মালয়ালি পরিবারে জন্ম পার্বতীর। বাবা-মা এবং দাদার সঙ্গে সেখানেই থাকতেন তিনি। পার্বতীর বাবা পেশায় ব্যবসায়ী এবং তাঁর মা শিক্ষকতার সঙ্গে যুক্ত।

Advertisement
০৩ ১৬

আবু ধাবির একটি স্কুলে পড়াশোনা করেন পার্বতী। ছোটবেলা থেকে অভিনয়ের প্রতি আগ্রহ জন্মায় তাঁর। ১৫ বছর বয়স থেকে মডেলিং শুরু করেন তিনি। বিভিন্ন জনপ্রিয় সংস্থার বিজ্ঞাপনে অভিনয়ও করতে দেখা যায় পার্বতীকে।

০৪ ১৬

স্কুলের পড়াশোনা শেষ করে ভারতে চলে আসেন পার্বতী। কর্নাটকের এক বেসরকারি কলেজ থেকে ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করেন তিনি। কিন্তু ইঞ্জিনিয়ারিং নিয়ে কেরিয়ার গড়ে তুলতে চাননি তিনি।

০৫ ১৬

ফ্যাশন সরণিতে খুব কম সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে ওঠেন পার্বতী। বিভিন্ন সৌন্দর্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিজয়ীও হন তিনি।

০৬ ১৬

মডেলিংয়ের পাশাপাশি স্বল্পদৈর্ঘ্যের ছবি, মিউজ়িক ভিডিয়ো এবং বিজ্ঞাপনে অভিনয় করতে শুরু করেন পার্বতী। গয়নার একটি বিজ্ঞাপনে পার্বতীর অভিনয় নজরে পড়ে ভারতীয় পরিচালক ভিকে প্রকাশের।

০৭ ১৬

২০১২ সালে ভিকে প্রকাশের পরিচালনায় ‘পপিন্স’ নামের একটি মালয়ালম ছবির হাত ধরে বড় পর্দায় কেরিয়ার শুরু করেন পার্বতী। তার পর তামিল এবং কন্নড় ভাষার ছবিতেও অভিনয় করতে দেখা যায় তাঁকে।

০৮ ১৬

কমল হাসানের পাশাপাশি মোহনলাল, অজিত কুমার, তৃষা, অনুষ্কা শেট্টির মতো খ্যাতনামী দক্ষিণী তারকাদের সঙ্গে অভিনয়ের সুযোগ পান পার্বতী।

০৯ ১৬

সদ্য মুক্তিপ্রাপ্ত তামিল ছবি ‘দ্য গ্রেটেস্ট অফ অল টাইম’-এ বিজয়ের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে পার্বতীকে।

১০ ১৬

২০২১ সালে কবীর খানের পরিচালনায় প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘৮৩’। রণবীর সিংহের সঙ্গে এই ছবিতে অভিনয় করেন পার্বতী। বলিপাড়ায় এই ছবির মাধ্যমেই আত্মপ্রকাশ করেন তিনি।

১১ ১৬

কানাঘুষো শোনা যায়, বেহরাম সিগানপোরিয়া নামের এক সঙ্গীতশিল্পীর সঙ্গে সম্পর্কে ছিলেন। কিছু দিন সম্পর্কে থাকার পর তাঁদের বিচ্ছেদ হয়।

১২ ১৬

বেহরামের সঙ্গে বিচ্ছেদের পর কন্নড় ফিল্মজগতের নামী অভিনেতা বিনয় রাজকুমারের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন পার্বতী।

১৩ ১৬

বিনয়ের সঙ্গে সম্পর্ক নিয়ে অভিনেত্রীকে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছিলেন, অভিনয় শুরুর আগে থেকেই বিনয়কে চিনতেন তিনি। তাঁরা দু’জনে একই কলেজে পড়তেন। তাঁদের মধ্যে বন্ধুত্ব রয়েছে বলে জানিয়েছিলেন পার্বতী।

১৪ ১৬

২০২২ সালে পার্বতী তাঁর পরিচারকের বিরুদ্ধে থানায় চুরির অভিযোগ দায়ের করেন। অভিনেত্রীর দাবি, তাঁর বাড়ি থেকে নগদ ন’লক্ষ টাকা, দেড় লক্ষ টাকা মূল্যের আইফোন এবং দু’লক্ষ টাকা মূল্যের একটি ল্যাপটপ চুরি করেন তাঁর পরিচারক।

১৫ ১৬

পার্বতীর বিরুদ্ধে পাল্টা অভিযোগ তোলেন তাঁর পরিচারকও। পরিচারকের অভিযোগ, পার্বতী এবং তাঁর পাঁচ জন সহকর্মীর কাছে শারীরিক হেনস্থার শিকার হয়েছিলেন তিনি। সম্প্রতি তা নিয়েই চর্চায় রয়েছেন পার্বতী।

১৬ ১৬

সমাজমাধ্যমে বেশ সক্রিয় পার্বতী। ইতিমধ্যেই ইনস্টাগ্রামের পাতায় ২০ লক্ষ অনুরাগী জোগাড় করে ফেলেছেন অভিনেত্রী।

সব ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
আরও গ্যালারি
Advertisement