Singham Again Cast Fees

অক্ষয়, অজয়, থেকে করিনা, দীপিকা, রয়েছে পিতা-পুত্র জুটিও! ‘সিংহম এগেন’ থেকে কত আয় করলেন তারকারা?

অজয় দেবগন থেকে করিনা কপূর খান, রণবীর সিংহ থেকে দীপিকা পাড়ুকোন, অক্ষয় কুমার থেকে টাইগার শ্রফ— অ্যাকশন ঘরানার এই ছবিতে কে নেই!

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২৪ ১২:৫৯
Share:
০১ ১৮

পাঁচ মিনিট। এই সময়ের প্রথম ঝলকেই বলিপাড়ার তাবড় তাবড় তারকাদের উপচে পড়া ভিড় মন জিতে নিয়েছে সিনেপ্রেমীদের। হিন্দি ছবির দীর্ঘতম প্রথম ঝলক হিসাবে নামও লিখিয়ে ফেলেছে রোহিত শেট্টির ছবি ‘সিংহম এগেন’। অজয় দেবগন থেকে করিনা কপূর খান, রণবীর সিংহ থেকে দীপিকা পাড়ুকোন, অক্ষয় কুমার থেকে টাইগার শ্রফ— অ্যাকশন ঘরানার এই ছবিতে কে নেই! তারকাখচিত এই ছবিতে অভিনয় করে কে কত পারিশ্রমিক পেয়েছেন?

০২ ১৮

চলতি বছরের নভেম্বর মাসের প্রথম সপ্তাহের গোড়ায় প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘সিংহম এগেন’। বলিপাড়া সূত্রে খবর, এই ছবি নির্মাণে ৩৫০ থেকে ৩৭৫ কোটি টাকা খরচ হয়েছে।

Advertisement
০৩ ১৮

‘সিংহম এগেন’ ছবিতে মুখ্যচরিত্রে অভিনয় করেছেন অজয় দেবগন। অভিনয়ের পাশাপাশি এই ছবির সহ-প্রযোজনার দায়িত্বও পালন করেছেন তিনি।

০৪ ১৮

২০১১ সালে মুক্তিপ্রাপ্ত ‘সিংহম’ এবং তার তিন বছর পর ২০১৪ সালে মুক্তি পাওয়া ‘সিংহম রিটার্নস’ ছবিতে অভিনয় করেছিলেন অজয়। বলিপাড়া সূত্রে খবর, ‘সিংহম এগেন’ ছবিতে অভিনয় করে ৩৫ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন তিনি।

০৫ ১৮

‘সিংহম রিটার্নস’ ছবিতে অজয়ের সঙ্গে বড় পর্দায় জুটি বাঁধতে দেখা গিয়েছিল করিনা কপূর খানকে। ‘সিংহম এগেন’ ছবিতেও তার অন্যথা হয়নি। এই ছবিতে অজয়ের জীবনসঙ্গিনীর চরিত্রে অভিনয় করেছেন করিনা।

০৬ ১৮

বলিপাড়ার অধিকাংশের দাবি, ‘সিংহম এগেন’ ছবিতে অভিনয় করে ১০ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন করিনা।

০৭ ১৮

রোহিত শেট্টির ‘কপ ইউনিভার্স’ ঘরানায় পা রাখতে দেখা যাবে বলি অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে। ‘সিংহম এগেন’ ছবির মাধ্যমে দীপিকার চরিত্রের প্রথম আভাস পাওয়া যাবে।

০৮ ১৮

বলিপাড়ায় জনশ্রুতি, ‘সিংহম এগেন’ ছবিতে অভিনয় করে দীপিকার চেয়ে অজয় প্রায় ছ’গুণ বেশি আয় করেছেন। এই ছবিতে অভিনয় করে ছ’কোটি টাকা উপার্জন করেছেন দীপিকা।

০৯ ১৮

রোহিত শেট্টির ‘কপ ইউনিভার্স’-এর পরিচিত চরিত্র সিম্বা। সিম্বার চরিত্রে অভিনয় করে দর্শকের কাছে ভূয়সী প্রশংসা লাভ করেছেন বলি অভিনেতা রণবীর সিংহ। ‘সিংহম এগেন’ ছবিতেও অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

১০ ১৮

বলিপাড়া সূত্রে খবর, ‘সিংহম এগেন’ ছবিতে অভিনয় করে ১০ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন রণবীর।

১১ ১৮

রোহিত শেট্টির ‘কপ ইউনিভার্স’-এর আরও এক পরিচিত মুখকে দেখা যাবে ‘সিংহম এগেন’ ছবিতে। ‘সূর্যবংশী’র পর আবার বলিউডের ‘খিলাড়ি’ অক্ষয় কুমার একই চরিত্রে অভিনয় করছেন ‘সিংহম এগেন’-এ।

১২ ১৮

বলিপাড়ার অধিকাংশের দাবি, ‘সিংহম এগেন’ ছবিতে অভিনয় করে ২০ কোটি টাকা আয় করেছেন অক্ষয়।

১৩ ১৮

‘সিংহম এগেন’ ছবিতে অভিনয় করেছেন বাস্তবের পিতা-পুত্রের জুটি। কিন্তু ক্যামেরার সামনে তাঁরা অবশ্য অন্য চরিত্রে অভিনয় করছেন। এই ছবিতে পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখা যাবে বলি অভিনেতা জ্যাকি শ্রফকে।

১৪ ১৮

বলিপাড়া সূত্রে জানা গিয়েছে, ‘সিংহম এগেন’ ছবিতে অভিনয় করে দু’কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন জ্যাকি। এই ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

১৫ ১৮

‘সিংহম এগেন’ ছবিতে পুলিশের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জ্যাকির পুত্র টাইগার শ্রফকে। বলিপাড়ায় গুঞ্জন, এই ছবিতে অভিনয় করে তিন কোটি টাকা আয় করেছেন টাইগার।

১৬ ১৮

জ্যাকির পাশাপাশি ‘সিংহম এগেন’ ছবিতে খলনায়কের ভূমিকায় দেখা যাবে আরও এক বলি অভিনেতাকে। এই ছবিতে খলচরিত্রে অভিনয় করবেন অর্জুন কপূর।

১৭ ১৮

বলিপাড়া সূত্রে খবর, ‘সিংহম এগেন’ ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করে ছ’কোটি টাকা উপার্জন করেছেন অর্জুন।

১৮ ১৮

বলিপাড়ার অন্দরমহল সূত্রে জানা গিয়েছে যে, ‘সিংহম এগেন’ ছবির শুটিং মুম্বইয়ের পাশাপাশি হায়দরাবাদ, কাশ্মীর এবং শ্রীলঙ্কার বিভিন্ন প্রান্তে হয়েছে। অ্যাকশন ঘরানার এই ছবির চিত্রনাট্যের সঙ্গে মেলবন্ধন রয়েছে রামায়ণেরও।

সব ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
আরও গ্যালারি
Advertisement