Shilpa Shetty

জিম আর ডায়েট না করেই দীপাবলির আগে রোগা হবেন? তা হলে চুমুক দিন শিল্পার প্রিয় পানীয়ে

দীপাবলির আগেই ওজন কমানোর পণ করেছেন, কিন্তু ডায়েট করতে এবং জিমে যেতে চাইছেন না? তা হলে উপায় একটাই। শিল্পা শেট্টির প্রিয় পানীয়ে চুমুক দিতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৪ ১০:১৫
Share:

শিল্পা শেট্টি। ছবি: সংগৃহীত।

বাঙালির বারো মাসে হাজার পার্বণ। পুজো শেষ হয়েছে ঠিকই। এ বার দীপাবলির পালা। কালীপুজো আসতে এখনও বাকি সপ্তাহ দুয়েক। দীপাবলি উদ্‌যাপন নিয়ে কম উত্তেজনা থাকে না বাঙালিদের। আলোর উৎসবের সাজগোজের প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছে। দুর্গাপুজোয় দেদার খাওয়াদাওয়া করে খানিকটা হলেও ওজন বেড়েছে। দীপাবলির আগেই সেই ওজন কমানোর পণ করেছেন, কিন্তু ডায়েট করতে এবং জিমে যেতে চাইছেন না? তা হলে উপায় একটাই। শিল্পা শেট্টির প্রিয় পানীয়ে চুমুক দেওয়া।

Advertisement

দুই সন্তানের মা ৫০ ছুঁইছুঁই শিল্পা যেন কলেজবেলার কিশোরী। নায়িকার মেদহীন ছিপছিপে চেহারায় মুগ্ধ অনেকেই। এই বয়সে এমন চেহারা ধরে রাখা সহজ নয়। শিল্পার মতে, ডায়েট করা মানে না খেয়ে থাকা নয়। নিয়ম মেনে পর্যাপ্ত খাবার খাওয়া জরুরি। ওজন নিয়ন্ত্রণে রাখতে সকালের জলখাবারে বাড়তি নজর নায়িকার। সকালেই খান সেই বিশেষ পানীয়ে। কী ভাবে বানাবেন?

কাঠবাদাম দুধ, কলা, মধু এবং ওট্স— শিল্পার প্রিয় পানীয় বানানোর উপকরণ। প্রতিটি উপকরণ মিক্সিতে ঘুরিয়ে গ্লাসে ঢেলে উপর থেকে দু’চামচ মধু ছড়িয়ে নিলেই তৈরি শিল্পার পছন্দের পানীয়। শুটিংয়ে গেলেও এই পানীয় সঙ্গে রাখেন শিল্পা। শিল্পার মতো চেহারা পেতে চাইলে বাড়িতেও বানিয়ে নিতে পারেন এই পানীয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement