Rukmini Maitra

সোনালি গাউনে অনন্ত-রাধিকার পাশে রুক্মিণী! নায়িকার বিয়েবাড়ির সাজ নিয়ে চর্চা শুরু সমাজমাধ্যমে

বলিউ়ড ইন্ডাস্ট্রিতে রুক্মিণীর হাতেখড়ি হয়েছে। সেই সূত্রে অম্বানীদের বাড়ি থেকে রুক্মিণী আমন্ত্রণ পেয়েছেন কি না, সেটা অবশ্য জানা যায়নি। তবে আমন্ত্রণের কারণ যাই হোক, রুক্মিণীর সাজ মনে ধরেছে অনেকেরই।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৪ ১৪:০০
Share:

নবদম্পতি অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্টের সঙ্গে রুক্মিণী মৈত্র। ছবি: সংগৃহীত।

রবিবার ছিল অনন্ত অম্বানী এবং রাধিকা মার্চেন্টের বৌভাতের আয়োজন। অম্বানী বাড়ির অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন টলিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্র। রবিবাসরীয় সন্ধ্যায় অম্বানীদের প্রাচুর্যে মোড়া আনন্দ-উৎসবে আলাদা করে নজর কাড়লেন রুক্মিণী। অম্বানী বাড়ির অতিথি তালিকায় বরাবরই চমক থাকে। প্রাক্-বিবাহ উদ্‌যাপন থেকে শুরু করে বিয়ের অনুষ্ঠান— আমন্ত্রিতের তালিকায় ছিলেন বলিউডের প্রথম সারির অভিনেতা থেকে তাবড় রাজনীতিবীদ। কলকাতা থেকে মুম্বইয়ে উড়ে গিয়ে বিয়ের আমন্ত্রণ রক্ষা করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। এ বার অম্বানীদের অতিথি হলে রুক্মিনী।

Advertisement

বলিউ়ড ইন্ডাস্ট্রিতে রুক্মিণীর হাতেখড়ি হয়েছে। তবে সেই সূত্রে অম্বানীদের বাড়ি থেকে রুক্মিণী আমন্ত্রণ পেয়েছেন কি না, সেটা অবশ্য জানা যায়নি। তবে আমন্ত্রণের কারণ যাই হোক, রুক্মিণীর সাজ মনে ধরেছে অনেকেরই। সোনালি পোশাকে বিয়েবাড়িতে হাজির হয়েছিলেন তিনি। রুক্মিণীর পরনে ছিল অফ-শোল্ডার টপ, গোড়ালি ঝুল স্কার্ট সঙ্গে পাতার মোটিফ করা সোনালি ওড়না। কানে পাথরের ঝোলা দুল। মধ্যমায় পাথরখচিত আংটি। চুল টেনে বাঁধা। হাতে পোশাকের সঙ্গে মানানসই ক্লচ। ছিমছাম মেকআপ। এমন সাজেই বিয়েবাড়িতে দেখা গেল রুক্মিণীকে। কোন পোশাকশিল্পীর পোশাকে সেজেছেন রুক্মিণী, সেটা অবশ্য গোপনেই রেখেছেন নায়িকা।

টলিউড নায়িকা রুক্মিণী মৈত্র। ছবি: সংগৃহীত।

সাজগোজের খুঁটিনাটি না জানালেও সমাজমাধ্যমে তিনটি ছবি পোস্ট করেছেন রুক্মিণী। প্রতিটি ছবিতেই তিনি বিয়েবাড়ির মূল আকর্ষণ নবদম্পতি অনন্ত এবং রাধিকার পাশে দাঁড়িয়ে পোজ দিয়েছেন। রুক্মিণী ছাড়াও টলিপাড়া থেকে বিয়েবাড়িতে দেখা গেল নুসরত জাহান-যশ দাশগুপ্ত, রাইমা সেন-রিয়া সেন, শাশ্বত চট্টোপাধ্যায়, সুস্মিতা চট্টোপাধ্যায়কেও। তবে যাঁদের কেন্দ্র করে এই অনুষ্ঠান, রাধিকা আর অনন্তের পাশে শুধুমাত্র দেখা মিলল রুক্মিণীর। সমাজমাধ্যমেও রুক্মিণীর সাজগোজ প্রশংসিত হয়েছে। নায়িকার অনুরাগীরা তো বটেই, অনুরাগীর তালিকায় নেই এমন অনেকেই বিয়েবাড়িতে রুক্মিণীর সাজগোজের প্রশংসা করেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement