Viral Video

লকডাউনে বাঁদরকে কলা খাওয়াচ্ছেন পুলিশকর্মী, ভিডিয়োয় মুগ্ধ নেটাগরিকরা

সেখানে দেখা যাচ্ছে, একটি বাঁদরকে কলা খাওয়াচ্ছেন এক পুলিশ কর্মী।

Advertisement

সংবাদ সংস্থা  

নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২০ ১৪:০১
Share:

বাঁদরকে কলা খাওয়াচ্ছেন পুলিশ কর্মী।

লকডাউন হওয়ার পর থেকে খাবার নিয়ে সমস্যা পড়েছে রাস্তায় থাকা বিভিন্ন প্রাণীরা। বিভিন্ন পশুপ্রেমী সংগঠন ও কিছু জায়গায় পুলিশ খাবার দিচ্ছে তাদের। সে রকমই একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, একটি বাঁদরকে কলা খাওয়াচ্ছেন এক পুলিশ কর্মী।

Advertisement

শুক্রবার নিজের টুইটার হ্যান্ডল থেকে সেই ভিডিয়ো পোস্ট করেছেন খুশবু সোনি নামের এক মহিলা। যা ইতিমধ্যেই দেখে ফেলেছেন ৯০ হাজারেরও বেশি ইউজার। ভিডিয়োটি রিটুইট হয়েছে সাড়ে সাত হাজার বার।

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, থানার সামনে চেয়ারে বসে আছেন এক পুলিশ কর্মী। এক হাতে ফোনে কথা বলছেন তিনি। অন্য হাতে ধরে রয়েছেন একটি কলা। তাঁর পাশে বসা বাঁদরটি খাচ্ছে সেই কলা। ফোনে কথা বলা শেষ হলে ওই পুলিশ কর্মী ফের ছাড়িয়ে দিলেন খোসা। তার পর যত্ন সহকারে খাওয়ালেন বাঁদরটিকে। দেখুন সেই ভিডিয়ো—

Advertisement

এই ভিডিয়ো দেখে নিজেদের উচ্ছ্বাস চেপে রাখতে পারেননি নেটাগরিকরা। অভুক্ত প্রাণীকে খাওয়ানোর জন্য তাঁরা মেতেছেন ওই পুলিশ কর্মীর প্রশংসায়। আর ভিডিয়ো দেখে একট জিনিস পরিষ্কার, এই বাঁদরটি তাঁর পোষা নয়।

আরও পড়ুন: করোনার হানা এ বার নৌবাহিনীতেও, কোয়রান্টিনে নৌঘাঁটির একাংশ

আরও পড়ুন: দেশে করোনায় মৃত বেড়ে ৪৮০ জন, ২৪ ঘণ্টায় আক্রান্ত আরও ৯৯১

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement