Jharkhand Gang Rape

ঝাড়খণ্ডে স্কুল থেকে ফেরার পথে ১৬ বছরের আদিবাসী কিশোরীকে গণধর্ষণ, অভিযু্ক্তদের খোঁজে পুলিশ

নির্যাতিতা কিশোরীর বয়ান অনুযায়ী, বুধবার বিকালে স্কুল থেকে ফিরছিল সে। হঠাৎ ৮-১০ জন যুবক তাকে জোর করে রাস্তা থেকে পাশের এক ঝোপে তুলে নিয়ে যায়। তাদের মধ্যে পাঁচ জন মিলে তাকে ধর্ষণ করে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩০
Share:

— প্রতিনিধিত্বমূলক ছবি।

ফের আদিবাসী কিশোরীকে গণধর্ষণ। স্কুল থেকে ফেরার পথে ১৬ বছরের কিশোরীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করল পাঁচ যুবক। বুধবার ঝাড়খণ্ডের খুঁটি জেলায় ঘটনাটি ঘটেছে।

Advertisement

শুক্রবার পুলিশের তরফে জানানো হয়েছে, বুধবার বিকালে রাঁচী ও চাইবাসার মাঝে ৭৫ নং জাতীয় সড়কের কাছে ঘটনাটি ঘটে। এলাকাটি মুরহু থানার অন্তর্গত। খুঁটি জেলার মহকুমা পুলিশ আধিকারিক বরুণ রজক শুক্রবার সংবাদসংস্থাকে বলেছেন, ‘‘বৃহস্পতিবার এফআইআর দায়ের করা হয়েছে। অভিযোগকারিণীর ডাক্তারি পরীক্ষাও করানো হয়েছে। অভিযুক্তদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।’’

নির্যাতিতা কিশোরীর বয়ান অনুযায়ী, বুধবার বিকালে স্কুল থেকে ফিরছিল সে। হঠাৎ ৮-১০ জন যুবক তাকে জোর করে রাস্তা থেকে পাশের এক ঝোপে তুলে নিয়ে যায়। তাদের মধ্যে পাঁচ জন মিলে তাকে ধর্ষণ করে। আদিবাসী ওই কিশোরী জানাচ্ছে, এর পর তার আর কিছু মনে নেই। উলঙ্গ অবস্থায় ওই ভাবেই রাস্তায় পড়ে ছিল সে। পর দিনই ওই যুবকদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে মেয়েটির পরিবার। ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্তদের খোঁজে চলছে তল্লাশি অভিযান।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement