Kangana Ranaut

সংসদের তোরণে হঠাৎ পুরনো সহকর্মীর মুখোমুখি কঙ্গনা! কী করলেন উচ্ছ্বসিত সাংসদ?

২০১১ সালে দু’জনে একসঙ্গে সিনেমা করেছিলেন। ছবির নাম ছিল ‘মিলে না মিলে হাম’। তার পরে কঙ্গনা নিজের অভিনয়ের কেরিয়ারে আরও সফল হয়েছেন। অভিনয়ের পাশাপাশি গত কয়েক মাসে দাপিয়ে রাজনীতিও করেছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২৪ ১৯:৪২
Share:

ছবি: সংগৃহীত।

কেন্দ্রীয় মন্ত্রী চিরাগ পাসোয়ান আর বিজেপি সাংসদ কঙ্গনা রানাউত এককালে বলিউডের সহকর্মী ছিলেন। এক যুগ পরে এখন আবার তাঁরা সহকর্মী। তবে কর্মক্ষেত্র বদলেছে। বুধবার দু’জনের দেখা হল সেই নতুন কর্মক্ষেত্রেই। সংসদভবনের তোরণের সামনে পুরনো সহকর্মী এবং বর্তমান কেন্দ্রীয় ক্যাবিনেট মন্ত্রীকে দেখে উচ্ছ্বসিত হয়ে উঠলেন কঙ্গনা। চিরাগকেও দেখা গেল সেই উচ্ছ্বাস সমান ভাবে ফিরিয়ে দিতে।

Advertisement

২০১১ সালে দু’জনে একসঙ্গে সিনেমা করেছিলেন। ছবির নাম ছিল ‘মিলে না মিলে হাম’। তার পরে কঙ্গনা নিজের অভিনয়ের কেরিয়ারে আরও সফল হয়েছেন। অভিনয়ের পাশাপাশি গত কয়েক মাসে দাপিয়ে রাজনীতিও করেছেন। লোকসভা ভোটে দাঁড়িয়ে জিতে এসেছেন বিজেপির হয়ে। অন্য দিকে, বিহারের পোড়খাওয়া রাজনীতিবিদ রামবিলাস পাসোয়ানের পুত্র অভিনয় ছেড়ে বহু বছর আগেই রাজনীতিতে নেমেছেন। বাবার মৃত্যুর পর নিয়েছেন তাঁর দল লোকজনশক্তি পার্টির দায়িত্বভার। লোকসভা ভোটে জিতে দেশের সাংসদ হয়েছেন দু’বার। এ বার হয়েছেন মন্ত্রী।

মিলে না মিলে হাম ছবির পোস্টার। —ফাইল চিত্র

বুধবার লোকসভা অধিবেশনে যোগ দিতে হাজির হয়েছিলেন দু’জনেই। দু’জনের দেখাও হয়ে গেল সংসদ ভবনে প্রবেশপথের সামনে। কঙ্গনাকে দেখে জড়িয়ে ধরলেন চিরাগ। কঙ্গনাও অনেকদিন পরে দেখা হওয়া বন্ধুর মতো হাতে হাত মেলালেন। উচ্ছ্বসিত হাসি উপহার দিলেন চিরাগকে। তার পর হাত ধরে টেনে নিয়ে গেলেন সংসদ ভবনের ভিতরে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement