Coronavirus

বিয়েতে এসে করোনায় মা ও ষাটোর্ধ্ব ৪ ছেলের মৃত্যু

স্থানীয় ও জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে, ওই বৃদ্ধার করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়ার আগেই তার ৬৫ বছরের এক ছেলে ও ৬৭ বছরের আর এক ছেলে করোনা আক্রান্ত হয়ে ধানবাদের একটি হাসপাতালে ভর্তি হন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২০ ০৬:১৬
Share:

প্রতীকী ছবি

করোনায় আক্রান্ত হয়ে মা এবং তাঁর চার ছেলের মৃত্যু হল ঝাড়খণ্ডে। স্থানীয় সূত্রের খবর, দিল্লি থেকে নাতির বিয়ের অনুষ্ঠানে ধানবাদের কাতরাসে এসেছিলেন ৮৮ বছরের বৃদ্ধা। ২৬ জুন ওই বিয়ের অনুষ্ঠানে মায়ের সঙ্গে যোগ দেন তাঁর ছয় ছেলের মধ্যে চার ছেলে। বিয়ের অনুষ্ঠানের পরেই করোনায় আক্রান্ত হন বৃদ্ধা ও ওই চার ছেলে। ধানবাদের একটি হাসপাতালে ৪ জুলাই ওই বৃদ্ধার মৃত্যু হয়। এর পর ১০ জুলাই থেকে ১৯ জুলাইয়ের মধ্যে তাঁর চার ছেলেরও মৃত্যু হয়েছে। ওই বৃদ্ধার এক ছেলে ক্যানসার আক্রান্ত ছিলেন। তাঁর চিকিৎসা চলছিল জামসেদপুরের একটি হাসপাতালে। সেখানে ১৬ জুলাই তাঁর মৃত্যু হয়। বেঁচে আছেন শুধু বৃদ্ধার দিল্লি নিবাসী এক ছেলে। ওই বিয়েতে উপস্থিত আরও দুজনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ ঘটেছে। তাঁদেরও চিকিৎসা চলছে।

Advertisement

এই ঘটনায় পুরো কাতরাস জুড়ে শোকের ছায়া নেমেছে।

স্থানীয় ও জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে, ওই বৃদ্ধার করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়ার আগেই তার ৬৫ বছরের এক ছেলে ও ৬৭ বছরের আর এক ছেলে করোনা আক্রান্ত হয়ে ধানবাদের একটি হাসপাতালে ভর্তি হন। ধানবাদের ওই হাসপাতালে ৬৫ বছরের ছেলের মৃত্যু হয় ১০ জুলাই। ১১ জুলাই মারা যান ৬৭ বছরের ছেলেও। বিয়ের অনুষ্ঠানের পর পরই শরীর খারাপ নিয়েই রাঁচি ফিরে গেছিলেন তার ৭২ ও ৭০ বছরের দুই ছেলে। রাঁচিতে তাদের করোনা রিপোর্ট পজ়িটিভ বেরোয়। তাঁদের রাঁচির রিমসে ভর্তি করা হলে ১২ জুলাই ৭২ বছরের ছেলের মৃত্যু হয়। ১৯ জুলাই ৭০ বছরের ছেলেরও মৃত্যু হয়। ঘটনায় শোকস্তব্ধ বৃদ্ধার পরিবার। আতঙ্কে আছে কাতরাসের ওই বিয়েতে যাঁরা এসেছিলেন, তাঁরা সকলেই আতঙ্কে।

Advertisement

আরও পড়ুন: আডবাণী প্রশ্নে মুখে কুলুপ কেন মোদী বাহিনীর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement