Delhi Student

একাদশ শ্রেণিতে বিজ্ঞান নিয়ে পড়তে চেয়েছিল দিল্লির কিশোর, পছন্দের বিষয় না পেয়ে আত্মঘাতী

পুলিশ সূত্রে খবর, কুণালের পছন্দের বিষয় ছিল বিজ্ঞান। তাঁর বন্ধুরা বিজ্ঞান নিয়ে যখন ভাল স্কুলে সুযোগ পেয়ে চলে যাচ্ছিল, হতাশ হয়ে পড়েছিল সে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২৪ ১৭:২১
Share:

প্রতীকী ছবি।

একাদশ শ্রেণিতে বিজ্ঞান বিষয় নিয়ে পড়তে চেয়েছিল দিল্লির এক কিশোর। কিন্তু পছন্দের বিষয় নিয়ে স্কুলে ভর্তি হতে না পারায় আত্মঘাতী হল সে। মৃত পড়ুয়ার নাম কুণাল রাই। স্কুলের ছাত্রাবাস থেকে তাঁর দেহ উদ্ধার হয় বৃহস্পতিবার।

Advertisement

পুলিশ সূত্রে খবর, কুণালের পছন্দের বিষয় ছিল বিজ্ঞান। তাঁর বন্ধুরা বিজ্ঞান নিয়ে যখন ভাল স্কুলে সুযোগ পেয়ে চলে যাচ্ছিল, হতাশ হয়ে পড়েছিল সে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, সেই হতাশা থেকেই নিজেকে শেষ করার সিদ্ধান্ত নেয় কুণাল। তার পরই বৃহস্পতিবার ছাত্রাবাসের একটি ঘর থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

দিল্লির নাংলোইয়ের রানি খেরা এলাকায় থাকত কুণাল। পুলিশ সূত্রে খবর, কুণাল যে স্কুলে পড়ত, সেই স্কুলে একাদশ শ্রেণিতে বিজ্ঞান বিভাগ ছিল না। ফলে তাঁর সহপাঠীরা বিজ্ঞান নিয়ে পড়ার জন্য অন্য স্কুলে ভর্তি হওয়ায়, কুণাল হতাশায় ভুগতে শুরু করে। পুত্রকে হতাশাগ্রস্ত হতে দেখে কুণালকে তার বাবা কলাবিভাগে ভর্তি হওয়ার জন্য বোঝান। কিন্তু তাতেও কোনও লাভ হয়নি। বৃহস্পতিবার সকাল ৬টায় কুণালের দেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পায় ছাত্রাবাসের কয়েক জন। তারাই কর্তৃপক্ষকে খবর দেয়। তার পর কুণালের দেহ উদ্ধার করে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement