Mamata Banerjee

Arvind Kejriwal: মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে তাঁর দিল্লির বাড়িতে অরবিন্দ কেজরীবাল

শুক্রবারই দিল্লিতে পৌঁছে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, আসন্ন রাষ্ট্রপতি নির্বাচন-সহ একধিক বিষয় নিয়ে আলোচনা হয়েছে তাঁদের মধ্যে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২২ ২০:৫৮
Share:

ফাইল ছবি

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে তাঁর দিল্লির বাড়ি গেলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল। সূত্রে খবর, আসন্ন রাষ্ট্রপতি নির্বাচন-সহ একধিক বিষয় নিয়ে আলোচনা হয়েছে তাঁদের মধ্যে। শুক্রবারই দিল্লিতে পোঁছে গিয়েছেন মমতা। এ বারের রাজধানী সফরে তাঁর ঘোষিত কোনও কর্মসূচি না থাকলেও রাষ্ট্রপতি নির্বাচন-সহ আগামী লোকসভা নির্বাচনে বিরোধী জোট নিয়ে বিভিন্ন রাজনৈতিক দলের সঙ্গে আলোচনা হতে পারে তাঁর।

জুলাই মাসেই রাষ্ট্রপতি নির্বাচন। বিজেপির বিরুদ্ধে বিরোধীদের জোট প্রার্থী দেওয়া নিয়ে জোর চর্চা শুরু হয়েছে রাজধানীতে। শুক্রবার দুপুরেই রাজধানীতে পৌঁছে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এর পরই সন্ধে নাগাদ তাঁর সঙ্গে দেখা করতে পৌঁছন দিল্লির মুখ্যমন্ত্রী। তাঁদের মধ্যে প্রায় ৩০ মিনিট ধরে কথা হয়।

Advertisement

রাজনৈতিক কোনও ঘোষিত কর্মসূচি না থাকলেও একটি জাতীয় স্তরের আলোচনা সভায় যোগ দিতে দিল্লি গিয়েছেন মমতা। এই আলোচনা সভায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপস্থিত থাকার কথা। ওই আলোচনা সভায় একাধিক রাজ্যের মুখ্যমন্ত্রীর উপস্থিত থাকার কথা।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement