Bomb Blast

খাটের নীচে দুষ্কৃতীর লুকিয়ে রাখা বোমা বিস্ফোরণ, অন্ধ্রপ্রদেশে হত সরকারি কর্মী, গুরুতর জখম স্ত্রী

এই ঘটনায় এক সন্দেহভাজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ব্যক্তিগত শত্রিতার জেরেই কি এই ঘটনা, না কি নেপথ্যে অন্য কোনও কারণ আছে, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৪ ১৩:৫৪
Share:

(বাঁ দিকে) মৃত সরকারি কর্মী। (ডান দিকে) ঘটনাস্থলে পুলিশ। ছবি: সংগৃহীত।

খাটের নীচে বোমা লুকিয়ে রেখেছিল এক দুষ্কৃতী। সেই বোমা বিস্ফোরণেই মৃত্যু হল অন্ধ্রপ্রদেশের এক সরকারি কর্মীর। পুলিশ সূত্রে খবর, মৃত ওই সরকারি কর্মীর নাম ডি নরসিমহালু। তিনি রাজস্ব দফতরের কর্মী ছিলেন।

Advertisement

পুলিশ জানিয়েছে, রবিবার রাত্রে ঘটনাটি ঘটেছে ওয়াইএসআর কাডাপা জেলায়। বাড়ির বারান্দায় নরসিমহালু এবং তাঁর স্ত্রী ঘুমোচ্ছিলেন। আচমকাই জোরালো বিস্ফোরণ হয় খাটের নীচে রাখা বোমায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় নরসিংহালুর। গুরুতর জখম তাঁর স্ত্রী।

এই ঘটনায় এক সন্দেহভাজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ব্যক্তিগত শত্রিতার জেরেই কি এই ঘটনা, না কি নেপথ্যে অন্য কোনও কারণ আছে, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। প্রতিবেশীরা জানান, তখন মাঝ রাত। গভীর ঘুমে আচ্ছন্ন গোটা গ্রাম। হঠাৎ বিকট একটা শব্দ শোনা যায়। তার পরই আর্ত চিৎকার। সেই আওয়াজ শুনে গ্রামবাসীরা নরসিমহালুর বাড়িতে এসে দেখেন উঠোনে পড়ে রয়েছেন নরসিমহালু। তাঁর দেহ ছিন্নভিন্ন হয়ে গিয়েছে। আর পাশেই পড়ে ছিলেন নরসিংহালুর স্ত্রী।

Advertisement

এই পরিস্থিতি দেখে আতঙ্ক ছড়িয়ে পড়ে গ্রামে। স্থানীয়েরাই নরসিমহালু এবং তাঁর স্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। কিন্তু নরসিমহালুকে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement