জ্যোতিষীর উত্তর

Advertisement

শ্রী পার্থপ্রতিম আচার্য

জ্যোতিষাচার্য, হস্তরেখাবিদ, তন্ত্র জ্যোতিষ, বাস্তুবিশারদ শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০১৬ ০০:০২
Share:

১। আমার নাম পারিজাত রায়। ১৯৯৪ সালের ১১ জুন রাত ৮টা ৪৩ মিনিটে আমার জন্ম। আমি কি সরকারি চাকরি পাব? ডব্লিউবিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হতে পারব?

Advertisement

জন্মস্থানের গুরুত্বটা বোঝা উচিত। আগামী ২০১৭ সালের মধ্যে আপনার সরকারি চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই বছরও তা হতে পারে। ডব্লিউবিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার সম্ভাবনা রয়েছে।

Advertisement

২। আমার যমজ মেয়ে। আনাক্ষী এবং পৌষালী সান্যাল। জন্ম ২০০৩ সালে ২৭ সেপ্টেম্বর। রবিবার দুপুর ১২টা ১৫ মিনিটে এবং ১২টা ১৬ মিনিটে তাদের জন্ম। কলকাতার নীলরতন সরকার হাসপাতালে। বর্তমানে আমরা দিল্লির কাছে নয়ডাতে বাস করি। মেয়েদের শিক্ষা এবং ভবিষ্যৎ কেমন হবে জানাবেন।

আপনার মেয়েরা বর্তমানে রাহুর দশা ভোগ করছেন। উভয়ের দশা প্রতিকার করণীয়। বর্তমানে আপনার সন্তানরা পড়াশোনায় অমনোযোগী হতে পারে। পরবর্ত্তীকালে আনাক্ষীকে বিজ্ঞান ও পৌষালীকে কলা বিভাগে বা শিল্পজগতে যুক্ত করতে পারলে ভবিষ্যতে সৌভাগ্য অর্জন করবে। উভয়েরই বিবাহজীবন সুখের হবে।

৩। আমার নাম সমীরণ। ১২/০৬/১৯৭৮ তারিখে হাওড়ায় আমার জন্ম। চাকরিতে আমি সন্তষ্ট হতে পারছি না। আমি কি অভিনয় বা গানের জগতে প্রতিষ্ঠিত হতে পারব? পারিবারিক সম্পত্তি নিয়ে খুবই ঝামেলায় রয়েছি। এর থেকে কবে বেরোতে পারব? আমার কি কলকাতায় বাড়ি বা ফ্ল্যাট হবে? গাড়ি কিনতে পারব? কত বছর পর্যন্ত বাঁচতে পারব জানাবেন।

জন্মসময় খুবই গুরুত্বপূর্ণ। জ্যোতিষী ভগবান নন, গবেষক মাত্র। আপনার জন্মসময় জানাননি। কাল্পনিক জন্মসময় অনুসারে আপনি কোন পেশাগত শিক্ষালাভ করতে পারেন। এ সব ক্ষেত্রে সাফল্য পাবেন। যেখানে কিছু বিশেষ যোগ্যতার প্রয়োজন সেই পেশায় সফল হওয়ার সুযোগ থাকবে। পুঁথিগত বিদ্যার প্রয়োগে তেমন কিছু সুযোগ থাকবে না। পারিবারিক শান্তি বিঘ্নিত হওয়ার সম্ভাবনা রয়েছে। আগামী ২০১৮ সালে সমাধান হওয়ার সম্ভাবনা। সঠিক ভাবে কর্ম করুন, আশা পূরণ হবে। সংসারে সুখের অভাব আপনাকে অপরের প্রতি অবিশ্বাসী করে তুলতে পারে। সহজে হাল ছাড়বেন না। ঈশ্বর আপনার মঙ্গল করুন। সম্ভব হলে আপনি পীত পোখরাজ ধারণ করুন।

৪। আমার ছেলে সকাল ১০টা ৫ মিনিটে জন্মগ্রহণ করেছে। তারিখ ১/১০/১৯৯৮। তার কি এই বছর উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাওয়ার সুযোগ রয়েছে?

আপনার ছেলের বিদেশ যাওয়ার সম্ভাবনা রয়েছে। জন্মস্থানটি গুরুত্বপূর্ণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement