Anushka Sharma

দ্রাবিড়ের কাছ থেকে কলম ফেরত চেয়েছিলেন অনুষ্কা, কেন?

বলিউড তারকা অনুষ্কা শর্মার জীবনে ক্রিকেট ওতপ্রোতভাবে জড়িত। কেনই বা হবে না? তাঁর বয়ফ্রেন্ড যে ভারতীয় টেস্ট দলের ক্যাপ্টেন। এক টেলিভিশন সাক্ষাত্কারে ক্রিকেট প্রসঙ্গে বলতে গিয়ে মজার অভিজ্ঞতা শেয়ার করেন অনুষ্কা। তবে তাঁর এই অভিজ্ঞতার কেন্দ্রে বিরাট কোহালি নেই। ছিলেন রাহুল ‘দ্য ওয়াল’ দ্রাবিড়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০১৬ ১৭:২৯
Share:

পেন চাইলেন অনুষ্কা?

বলিউড তারকা অনুষ্কা শর্মার জীবনে ক্রিকেট ওতপ্রোতভাবে জড়িত। কেনই বা হবে না? তাঁর বয়ফ্রেন্ড যে ভারতীয় টেস্ট দলের ক্যাপ্টেন। এক টেলিভিশন সাক্ষাত্কারে ক্রিকেট প্রসঙ্গে বলতে গিয়ে মজার অভিজ্ঞতা শেয়ার করেন অনুষ্কা। তবে তাঁর এই অভিজ্ঞতার কেন্দ্রে বিরাট কোহালি নেই। ছিলেন রাহুল ‘দ্য ওয়াল’ দ্রাবিড়। তাঁর সঙ্গে প্রথম সাক্ষাতের কথা নায়িকা জানালেন টক শোয়ে।

Advertisement

কী ছিল সেই ঘটনা? অনুষ্কা বলেন, “চিন্নাস্বামী স্টেডিয়ামে একটি শুটিংয়ের সময়ে উপস্থিত ছিলেন রাহুল দ্রাবিড়। তাঁকে দেখার জন্য আমরা ভিড় করেছিলাম। অটোগ্রাফ নিতে ভাইয়ের থেকে পেন ধার করে তাঁর কাছে যাই। তিনি খুবই লাজুক। আর আমিও তখন স্টার হয়ে উঠিনি।” হাসতে হাসতে অনুষ্কা আরও বলেন, “দ্রাবিড় আমার পেন দিয়ে অন্যদের অটোগ্রাফ দিচ্ছিলেন। ফেরত দিতে ভুলে গিয়েছিলেন। এর পর আমি তার কাছে গিয়ে পেন ফেরত চাই। যে পেনে ওই রকম এক জন লেজেন্ডের হাতের ছোঁয়া রয়েছে তা কি হাতছাড়া করা যায়?”

আরও পড়ুন- কর্ণ জোহরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন অনুষ্কা!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement