নভ্যার বি-টাউন এন্ট্রি নিয়ে কী বললেন অমিতাভ?

গোটা পরিবারই ফিল্মের সঙ্গে যুক্ত। তাই তাঁর বি-টাউনে আদৌ এন্ট্রি হবে কী না তা নিয়ে সকলরেই কৌতূহল রয়েছে। কিন্তু এখনও পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় ফ্যাশনেবল ছবি পোস্ট করা বা প্যারিসে র‌্যাম্পে হাঁটা ছাড়া আর কোনও উদ্যোগ তাঁর তরফে দেখা যায়নি। তিনি নভ্যা নভেলি নন্দা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৩ জুন ২০১৬ ১৫:৪৮
Share:

গোটা পরিবারই ফিল্মের সঙ্গে যুক্ত। তাই তাঁর বি-টাউনে আদৌ এন্ট্রি হবে কী না তা নিয়ে সকলরেই কৌতূহল রয়েছে। কিন্তু এখনও পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় ফ্যাশনেবল ছবি পোস্ট করা বা প্যারিসে র‌্যাম্পে হাঁটা ছাড়া আর কোনও উদ্যোগ তাঁর তরফে দেখা যায়নি। তিনি নভ্যা নভেলি নন্দা। অমিতাভ বচ্চনের নাতনি। নভ্যার বলিউড এন্ট্রি নিয়ে এ বার মুখ খুললেন স্বয়ং অমিতাভ।

Advertisement

সম্প্রতি ‘তিন’-এর সাংবাদিক সম্মেলনে নভ্যার বলি পাড়ার কাজ করা নিয়ে জানতে চাওয়া হলে অমিতাভ বলেন, “নভ্যা অভিনয় করবে কী না সে বিষয়ে আমার কোনও ধারণা নেই। তবে আমার মনে হয় ও এখনই কিছু করবে না। এখনও পড়াশোনা করছে। অভিনয়ের কোনও প্ল্যান নেই।”

‘তিন’-এ দাদু-নাতনির সম্পর্কের রসায়ন পর্দায় তুলে ধরেছেন পরিচালক ঋভু দাশগুপ্ত। কিন্তু রিল লাইফে এখনই রিয়েল নাতনিকে পাশে পাচ্ছেন না শাহেনশাহ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement