Vicky Kaushal & Katrina Kaif

ক্যাটরিনাকে উপহার দিতে হিমশিম! স্ত্রীর মন জয় করতে জীবনে প্রথম কী কিনলেন ভিকি?

স্ত্রীকে উপহার দেওয়ার বিষয়ে তিনি নাকি একেবারেই আনাড়ি। বুঝে উঠতে পারেন না, কোন উপহার দিলে স্ত্রীকে খুশি করা যাবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৪ ১৮:০৭
Share:

ক্যাটরিনা কইফ ও ভিকি কৌশল। ছবি: সংগৃহীত।

সম্প্রতি জন্মদিন গেল ক্যাটরিনা কইফের। স্ত্রীর জন্মদিনকে বিশেষ করে তুলতে সমাজমাধ্যমে একগুচ্ছ ছবি পোস্ট করেন ভিকি কৌশল। কিন্তু স্ত্রীকে উপহার দেওয়ার বিষয়ে তিনি নাকি একেবারেই আনাড়ি। বুঝে উঠতেই পারেন না, কোন উপহার দিলে স্ত্রীকে খুশি করা যাবে। সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনই জানান ভিকি।

Advertisement

ভিকির কথায় তিনি নাকি উপহার দেওয়ার বিষয়ে ‘সাংঘাতিক’। তবে ক্যাটরিনার নাকি শিল্প ও ভাস্কর্য বিষয়ে আগ্রহ রয়েছে। এই বিষয়টি তাঁকে অনুপ্রাণিত করেন। সাক্ষাৎকারে ভিকি বলেন, “আমি এই বিষয়টা এখনও বুঝতে পারি না। কিছু মানুষ কী সুন্দর উপহার দেন। কিন্তু ক্যাটরিনা বস্তুবাদে বিশ্বাস করে না। আমার কাছে উপহার দেওয়ার অর্থ রসিকতা করে মানুষকে হাসানো। কিন্তু অনেক সময় কী নিয়ে রসিকতা করব সেটাও মাথায় আসে না। আমি এই ব্যাপারে সত্যিই সাংঘাতিক।”

অনেক কষ্ট করেই নাকি ভিকি বুঝে উঠেছেন, ক্যাটরিনা কোন ধরনের উপহার পছন্দ করেন। অভিনেতা জানান, ক্যাটরিনাকে দেওয়া তাঁর সেরা উপহার হল এক শিল্পীর হাতে আঁকা ছবি। ভিকির কথায়, “ক্যাটরিনা শিল্প সামগ্রী খুব পছন্দ করেন। তাই হাতে আঁকা এই ছবি ওকে উপহার দিয়েছিলাম। জীবনে প্রথম সেই বার আমি হাতে আঁকা ছবি কিনেছিলাম। এ সব নিয়ে আমার কোনও ধারণাই ছিল না। কিন্তু এখন ভাল লাগে। যে দেওয়ালে ওই ছবি টাঙানো রয়েছে, সেটি আমার খুব পছন্দের। এই ছবিটি শিল্পী জিআর ইরান্নার আঁকা। এই প্রথম আমি ওঁর নাম উল্লেখ করছি, কারণ এমএফ হুসেইন ছাড়া আর কোনও শিল্পীর নামই আমি জানতাম না।”

Advertisement

২০২১-এর ডিসেম্বরে গাঁটছড়া বেঁধেছিলেন ভিকি ও ক্যাটরিনা। বিয়ের আগে পর্যন্ত সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন তাঁরা। বর্তমানে ক্যাটরিনা অন্তঃসত্ত্বা, এই নিয়েও জল্পনা চলছে। যদিও এই জল্পনা নিয়ে মুখ খোলেননি তারকা দম্পতি। ভিকি এই মুহূর্তে তাঁর আসন্ন ছবি ‘ব্যাড নিউজ়’-এর প্রচার নিয়ে ব্যস্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement