Varun Dhawan

বিমানবন্দরে বরুণের কীর্তি ফাঁস করলেন মহিলা! ছবিশিকারিদের কী বললেন তিনি?

উপস্থিত ছবিশিকারিদের সামনে এগিয়ে গিয়ে ওই মহিলা বললেন, “আমি ক্যামেরার সামনে কয়েকটা কথা বলতে চাই।”

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৪ ১৪:৩৫
Share:

হাসপাতালে বাবাকে দেখতে গিয়ে এক কাণ্ড ঘটিয়েছিলেন বরুণ ধওয়ান। ছবি: সংগৃহীত।

বিমানবন্দরে হঠাৎই দেখা দিলেন বরুণ ধওয়ান। পরনে সাধারণ একটি সাদা শার্ট ও খাকি প্যান্ট। পিঠে ব্যাকপ্যাক, চোখে রোদচশমা। এমন সময় পিছন থেকে এগিয়ে এলেন এক মহিলা। কী যেন কথা বললেন বরুণের সঙ্গে! শুধু তা-ই নয়, সে সময় যে সমস্ত ছবিশিকারি উপস্থিত ছিলেন, তাঁদের সামনে এগিয়ে গিয়ে বললেন, “আমি ক্যামেরার সামনে কয়েকটা কথা বলতে চাই।”

Advertisement

তত ক্ষণে অপ্রস্তুত হয়ে পড়েছেন বরুণ। একবার নিষেধ করতে গিয়েও থমকে গেলেন তিনি, কারণ ওই মহিলা দমে যাওয়ার পাত্রী নন। মহিলা জানালেন, “আমার মেয়ে অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিল। ওই হাসপাতালেই ছিলেন বরুণের বাবা। সেই সময় বরুণ এসে আমার মেয়েকেও দেখে গিয়েছিলেন। বরুণ আমাকে চিনতেনই না। তবু আমার অসুস্থ মেয়েকে দেখে যান। বরুণ ভীষণ ভাল, ভীষণ নরম মনের মানুষ।”

বরুণের সঙ্গে দেখা হওয়ার মুহূর্তেই ওই মহিলা তাঁকে স্মরণ করিয়ে দেওয়ার চেষ্টা করেন, তিনি গিয়েছিলেন তাঁর অসুস্থ মেয়েকে দেখতে। শোনার পর পুরনো কথা মনে পড়ে যায় অভিনেতার। বলেন, “হ্যাঁ হ্যাঁ মনে আছে। এখন কেমন আছে আপনার মেয়ে?” মহিলা তাঁর মেয়ের সুস্থতার কথা জানান অভিনেতাকে।

Advertisement

গোটা ঘটনায় বরুণের মুখে ফুটে ওঠে লাজুক হাসি। মহিলার সঙ্গে থাকা পোষ্য সারমেয়কে আদর করে এগিয়ে যান অভিনেতা। এই মুহূর্তের ভিডিয়ো ভাইরাল হয়ে যায় সমাজমাধ্যমে। বরুণের প্রতি ভালবাসা জানিয়েছেন তাঁর অনুরাগীরা।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement