Urfi Javed Aka Uorfi Javed

বদলে গিয়েছে চোখ, মুখ, ঠোঁট! হঠাৎ এমন অবস্থা হল কী ভাবে, নিজেই জানালেন উরফি

পোশাকে বদল আনতে সিদ্ধহস্ত। কিন্তু, এ বার যেন বদলে গেল উরফির চেহারাই। হঠাৎ কী কারণে এমন অবস্থা হল তাঁর?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২৪ ১৯:৩৪
Share:

উরফি জাভেদ। ছবি: সংগৃহীত।

উরফি জাভেদ মানেই নতুন কিছু। ছক ভাঙতে পারদর্শী তিনি। বাহারি পোশাক পরে হামেশাই চমকে দেন তিনি। পোশাকে বদল আনতে সিদ্ধহস্ত। কিন্তু, এ বার যেন বদলে গেল উরফির চেহারাই। সোমবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে তিনি নিজেই তাঁর কিছু ছবি শেয়ার করেছেন, যেখানে দেখা গিয়েছে, তাঁর চোখ-মুখ-ঠোঁট ফুলে লাল। হঠাৎ কী কারণে এমন অবস্থা হল তাঁর?

Advertisement

বলিউডের নায়িকারা নিখুঁত রূপ পেতে মাঝেমধ্যেই চোখ-ঠোঁট-নাকে অস্ত্রোপচার করান। অনেকে আবার মসৃণ টানটান ত্বকের জন্য বোটক্স কিংবা ফিলার করিয়ে থাকেন। অনেকের ক্ষেত্রে এই কৃত্রিম সৌন্দর্যায়ন সফল হয়। আবার অনেকের ক্ষেত্রে একেবারে বিপরীত ফলও নিয়ে আসে।

যদিও উরফি অবশ্য বোটক্স কিংবা ফিলার, কোনওটাই করাননি। তিনি জানান, অ্যালার্জির কারণেই এই দশা তাঁর চেহারার। উরফি বলেন,‘‘আমার ভয়ঙ্কর অ্যালার্জি রয়েছে। প্রায়শই দিন দুয়েক অন্তর এ রকম চেহারা নিয়ে ঘুম থেকে উঠি। এটার জন্য আমার ইমিউনোথেরাপিও চলছে। এর পর থেকে যদি আমার মুখ ফোলা দেখেন, তা হলে বুঝবেন, আমার অ্যালার্জি হয়েছ। গত ১৮ বছর ধরে থেকে এই স্বাভাবিক ফিলার আর বোটক্স করিয়ে আসছি। সেটা ছাড়া আর কিছুই করাতে হয়নি। তাই এ বার থেকে আমার মুখ ফোলা দেখলে, দয়া করে আর ফিলার না করার পরামর্শ দেবেন না। এইটুকু সহানুভূতি দেখালেই চলবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement