Tripti Dimri

ভিকির সঙ্গে ঘনিষ্ঠতায় দুঃসাহসী তৃপ্তি, ‘পরবর্তী রাখি সবন্ত’ বলে সমালোচনা নায়িকাকে

ভিডিয়োয় দেখা যাচ্ছে, জলের তলায় তৃপ্তির শরীর ছুঁয়ে যাচ্ছে ভিকির ঠোঁট। এমন অন্তরঙ্গ দৃশ্যে এর আগে ভিকিকে দেখা যায়নি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২৪ ১২:২৩
Share:

‘জানম’ গানের দৃশ্যে তৃপ্তি দিমরি ও ভিকি কৌশল। ছবি: সংগৃহীত।

নেটদুনিয়ার চর্চায় এখন ‘ব্যাড নিউজ়’ ছবির গান ‘জানম’। সাঁতার পুলের ভিতর ভিকি কৌশলের বাহুডোরে তৃপ্তি দিমরি। কখনও আবার রেস্তরাঁয় অনায়াসে ঘনিষ্ঠ পর্দার এই জুটি। ভিকি ও তৃপ্তির এই অন্তরঙ্গ দৃশ্য নিমেষে উত্তাপ ছড়িয়েছে নেটদুনিয়ায়। ‘জানম’ প্রকাশ পেতেই নেটাগরিকদের দাবি, তৃপ্তি কি প্রত্যেক ছবিতে উষ্ণতা ছড়ানোর দায়িত্ব নিয়েছেন? বিতর্কের মুখেও পড়েছেন অভিনেত্রী।

Advertisement

ভিডিয়োয় দেখা যাচ্ছে, জলের তলায় তৃপ্তির শরীর ছুঁয়ে যাচ্ছে ভিকির ঠোঁট। এমন অন্তরঙ্গ দৃশ্যে এর আগে ভিকিকে দেখা যায়নি। তবে এর আগেও রণবীর কপূরের বিপরীতে ‘অ্যানিম্যাল’ ছবিতে ঘনিষ্ঠ দৃশ্যে ধরা দিয়েছেন তৃপ্তি। একের পর এক খোলামেলা দৃশ্যে অভিনয় করায় নেটাগরিকের একাংশের ট্রোলিং-এর মুখে পড়েছেন অভিনেত্রী।

‘অ্যানিম্যাল’ ছবির আগে ‘কালা’, ‘বুলবুল’ ও ‘লায়লা মজনু’-র মতো ছবিতে অভিনয় করেছেন তৃপ্তি। অভিনেত্রীকে রণবীরের সঙ্গে শয্যাদৃশ্যে দেখার জন্য প্রস্তুত ছিলেন না দর্শক। খানিক চমকে দিয়েই ‘অ্যানিম্যাল’ ছবিতে রণবীরের বাহুলগ্না হয়েছিলেন তিনি। ‘ব্যাড নিউজ়’-এর ‘জানম’ মুক্তি পাওয়ার পর প্রশ্ন উঠছে, তৃপ্তিকে কি এ বার থেকে এই ধরনের দৃশ্যেই দেখা যাবে? নেটাগরিকের একাংশ আবার তৃপ্তিকে সমাজমাধ্যমের ‘সফ্‌ট পর্ন গার্ল’ তকমা দিচ্ছেন।

Advertisement

এক সময় ‘মিষ্টি’ নায়িকার ভাবমূর্তি ছিল তৃপ্তির। সেই ভাবমূর্তি পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গা প্রথম নষ্ট করেছে বলে দাবি তৃপ্তির অনুরাগীদের। সেই ধারাই অনুসরণ করছেন অন্য পরিচালকেরাও! তৃপ্তির এই ভিডিয়োয় এক ব্যক্তি মন্তব্য করেছেন, “যৌনতা, লালসা, নগ্নতা এই ধরনের দৃশ্যে অভিনয় করে তৃপ্তি দিমরি বলিউডের পরবর্তী মল্লিকা শেরাওয়াত বা রাখি সবন্ত হয়ে উঠছেন।” আর এক জনের কথায়, “এত শরীর প্রদর্শন করছেন। খুব শীঘ্রই বলিউড থেকে হারিয়ে যাবেন তৃপ্তি।”

তবে তৃপ্তির খাঁটি অনুরাগীরা এ সব মানতে নারাজ। বরং অভিনেত্রীকে সাহসী দৃশ্যে দেখে কুর্নিশ জানাচ্ছেন তাঁরা। ভিকির সঙ্গে তৃপ্তির উষ্ণ রসায়নে মজেছেন তাঁরা। আগামী ২০ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ব্যাড নিউজ়’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement