Taapsee Pannu

আলোকচিত্রীদের সঙ্গে কেন আদায় কাঁচকলায় সম্পর্ক তাপসী পন্নুর? নিজেই খোলসা করলেন অভিনেত্রী

একাধিক অনুষ্ঠানে গিয়ে আলোকচিত্রীদের উপর মেজাজ হারিয়েছেন তাপসী। কিছু সময় চিৎকারও করেছেন। কিন্তু কেন এমন করেন তিনি?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৪ ২১:১৮
Share:

তাপসী পন্নু। ছবি: সংগৃহীত।

বলিপাড়ার অন্য তারকাদের মতো আলোকচিত্রীদের সঙ্গে অভিনেত্রী তাপসী পন্নুর ভাল সম্পর্ক, তা বলা যায় না। কারণ অতীতে একাধিক অনুষ্ঠানে গিয়ে আলোকচিত্রীদের উপর মেজাজ হারান তিনি। কিন্তু ছবিশিকারিদের সঙ্গে কেন তাঁর আদায় কাঁচকলায় সম্পর্ক? এ বার নিজেই খোলসা করলেন অভিনেত্রী।

Advertisement

আলোকচিত্রীদের সঙ্গে নিজের সম্পর্ক প্রসঙ্গে তাপসী বললেন, ‘‘এই বিষয়গুলি আমাকে কোনও ছবিতে সুযোগ করে দেবে না। আমার অভিনয়ের জন্যই কাজ পাই আমি। তাই আমাকে এদের তুষ্ট করে চলতে হবে এমন নয়। এদের সংবাদমাধ্যম মনেই করি না আমি। কারণ এদের উদ্দেশ্যই হল কেউ কী ভাবে তাদের পোস্টে লাইক আনবে সে দিকে নজর রাখা। কিছু খবর এমন ভাবে পরিবেশন করা হয় যে, মানুষ ক্লিক করতে বাধ্য হবে। অথচ যাঁকে নিয়ে খবর করা হচ্ছে তিনি সে রকম কিছুই করেননি।’’ শুধু তা-ই নয়, তাপসী আরও জানান, তিনি তখনই ছবিশিকারিদের উপর চিৎকার করেন বা বিরক্ত হন যখন তাঁরা তাঁর খুব কাছাকাছি চলে আসেন। কিংবা তাঁর গাড়িকে ধাওয়া করেন। তাপসী বললেন, ‘‘ প্রত্যেক মানুষের ব্যক্তিগত জীবনকে সম্মান করা উচিত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement