Anant Ambani-Radhika Merchant wedding

অম্বানীদের বিয়ের মাঝেই চর্চায় সোহা আলি খানের বিয়ে! কেন ভাইরাল ‘নবাবনন্দিনী’-র ভিডিয়ো?

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে দেশের বহু খ্যাতনামী ব্যক্তিত্ব এই বিয়েতে আমন্ত্রিত ছিলেন। বিয়ে যেন এক বিরাট উৎসবের আকার নিয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৪ ২০:৫৮
Share:

(বাঁ দিকে) অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্ট, সোহা আলি খান ও কুণাল খেমু (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ে দেখে নেটাগরিকের একাংশের মত, ‘শেষ হইয়াও হইল না শেষ’। নেটদুনিয়া জুড়ে অনন্ত-রাধিকার বিয়ের নানা মুহূর্ত ঘুরে বেড়াচ্ছে। গত ১২ জুলাই গাঁটছড়া বেঁধেছেন তাঁরা। কিন্তু তার পরেও চলেছে আশীর্বাদ অনুষ্ঠান এবং মঙ্গল অনুষ্ঠান। শোনা যাচ্ছে, এখনও বাকি বিয়ের একাধিক পর্ব। লন্ডনেও বসবে বিশেষ প্রীতিভোজের আসর। প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানগুলি শুরু হয়েছিল চার মাস আগে।

Advertisement

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে দেশের বহু খ্যাতনামী ব্যক্তি এই বিয়েতে আমন্ত্রিত ছিলেন। বিয়ে যেন এক বিরাট উৎসবের আকার নিয়েছে। অম্বানীদের বিয়ের আড়ম্বরের মধ্যেই নেটদুনিয়ায় আরও একটি বিয়ের ভিডিয়ো উঠে এসেছে। সেই ভিডিয়ো দেখে নেটাগরিকের একাংশ স্বস্তির শ্বাস নিয়ে বলছেন, “তখন সব কিছুই কত সাধারণ ছিল!”

২০১৫-য় বিয়ে করেছিলেন সোহা আলি খান ও কুণাল খেমু। ঘনিষ্ঠ বন্ধু ও পরিজনকে সাক্ষী রেখে বিয়ে করেছিলেন তারকা জুটি। একেবারে ঘরোয়া পরিবেশে সোহা-কুণালের বিয়ের সেই ভিডিয়ো দেখে মুগ্ধ নেটাগরিকেরা।

Advertisement

এক দিকে অম্বানীদের বিয়ের হইহই নেটদুনিয়ার পাতা জুড়ে। রাজকীয় আসনে বসে আছেন দম্পতি। কোথাও আবার আমেরিকার তারকারা এসে তাঁদের শুভেচ্ছা জানাচ্ছেন। অথবা বলিউডের অন্য তারকারা নেচে মাতিয়ে দিচ্ছেন বিয়ের আসর। কিন্তু সোহা-কুণালের বিয়েতে এ সবের চিহ্ন মাত্র নেই। বর আর কনে হাতে হাত রাখছেন আপনজনদের সঙ্গে নিয়ে। তাদের চোখেমুখে সীমাহীন আনন্দ। নেটাগরিকের মন্তব্য, “কোটি কোটি টাকা থাকলেও এই আনন্দ কেনা যায় না।” আর এক জন আবার লিখেছেন, “কোনও আড়ম্বর নেই। অথচ কী সুন্দর এই ভিডিয়ো।”

উল্লেখ্য, ২০১৪-য় বাগ্‌দান সেরেছিলেন সোহা ও কুণাল। ২০১৫-র ২৫ জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসেন তাঁরা। বিয়েতে আড়ম্বর-উদ্‌যাপন এড়িয়ে গিয়েছিলেন তারকা জুটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement