sonakshi sinha zaheer iqbal wedding

মাঝরাতে সোনাক্ষী-জ়াহিরের রিসেপশনে ঢুকলেন ‘বিয়ের ঘটক’! তাঁকে ঘিরে হুলস্থুল কাণ্ড!

একে একে তারকারা এলেন সোনাক্ষী-জ়াহিরের বিয়েতে। তবু কার জন্য উদ্‌গ্রীব ছিলেন সবাই?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২৪ ১২:০৩
Share:

(বাঁ দিকে) জ়াহির ইকবাল ও সোনাক্ষী সিন্‌হা। সলমন খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

গতে বাঁধা বলিউডি কায়দার বিয়ে নয়। বরং নিজের বাড়িতে, ঘনিষ্ঠ আত্মীয়-পরিজন ও বন্ধুবান্ধবকে নিয়ে দীর্ঘ দিনের প্রেমিক জ়াহিরকে বিয়ে করলেন সোনাক্ষী সিন্‌হা।

Advertisement

সকালে আইনি মতে বিয়ে। বিকেলে বলিউডের বন্ধুদের নিয়ে জমিয়ে নাচ-গান, রিসেপশনের অনুষ্ঠান। কাজল, তব্বু, সায়রা বানু থেকে রেখা— শত্রুঘ্ন সিন্‌হার মেয়ের বিয়েতে এসেছিলেন বলিউডের একটা বড় অংশ। কিন্তু সকলের অপেক্ষা ছিল, কখন আসবেন ‘দাবাং’ নায়িকা সোনাক্ষীর নায়ক চুলবুল পাণ্ডে। কথা হচ্ছে সলমন খানকে নিয়ে। তিনি শুধুই সোনাক্ষীর নায়ক তেমনটা নয়, সোনাক্ষী-জ়াহিরের প্রেমের ‘ঘটক’ও। তাই তিনি আসবেন না, তা কি হয়! বেশ গভীর রাতে রিসেপশনের অনুষ্ঠান কক্ষে হাজির হলেন সলমন।

গত কয়েক মাস ধরে লাগাতার প্রাণনাশের হুমকি পাচ্ছেন অভিনেতা। তাই যেখানেই যাচ্ছেন, নিরাপত্তার বিষয়টি খুঁটিয়ে দেখে নিতে হচ্ছে। এ দিন সোনাক্ষী-জ়াহিরের বিয়ের অনুষ্ঠানে তিনি এলেন কড়া নিরাপত্তার ঘেরাটোপে। পরনে কালো রঙের টাক্সিডো স্যুট, মুখে চেনা গাম্ভীর্য।

Advertisement

সলমনকে দেখেই হাঁকডাক শুরু করেন আলোকচিত্রীরা। কিন্তু বিন্দুমাত্র কর্ণপাত না করেই সোজা এগিয়ে যান তিনি। তবে খুব বেশি ক্ষণ থাকেনি সেখানে। নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়ে ও সোনাক্ষীর মা-বাবার সঙ্গে কুশল বিনিময় করেই অনুষ্ঠানের আসর থেকে বিদায় নেন সলমন। তবে সোনাক্ষী ও জ়াহিরের বিয়েতে সলমন খুব বেশি ক্ষণ সময় না থাকলেও ভাগ্নি আলিজ়েকে নিয়ে এসেছিলেন সলমনের ভাই আরবাজ় খান। স্বামী আয়ুষ শর্মার সঙ্গে আসেন অর্পিতা খান। তিনি নাকি জ়াহিরের স্কুলের সহপাঠী।

এ দিন নবদম্পতির সঙ্গে ছোট একটি ভিডিয়ো ‘পোস্ট’ করেন কাজল। সেখানে দেখা যাচ্ছে, সোনাক্ষী ঢোলের তালে তালে নাচতে নাচতে কাছে ডেকে নিচ্ছেন স্বামী জ়াহিরকে। এক কথায়। নাচে-গানে পরিপূর্ণ ছিল সোনাক্ষী-জ়াহিরের রিসেপশনের রাত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement