Sonakshi Sinha Zaheer Iqbal

সোনাক্ষীর বিয়েতে আসতে পারেননি, তবে বিশেষ কী উপহার দিলেন শাহরুখ?

সোনাক্ষী-জ়াহিরের বিয়েতে বহু তারকা এলেও দেখা মেলেনি শাহরুখ খানের। আসতে না পারলেও কী পাঠিয়েছেন বাদশা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৪ ২০:৩৮
Share:

(বাঁ দিকে) সোনাক্ষী-জ়াহির (ডান দিকে) শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

সোনাক্ষী সিন্‌হার বিয়ে নিয়ে এমনিতেই সিন্‌হা পরিবারের অন্দরে চাপা অশান্তি। মাঝে মধ্যেই দাদা লব সিন্‌হা এমন এমন কাণ্ড ঘটাচ্ছেন যে, পাল্টা আবার পোস্ট দিতে হচ্ছে সোনাক্ষীকে। যেমনটা হল মঙ্গলবার। বাবা-মায়ের বিবাহবার্ষিকী উপলক্ষে পারিবারিক ছবি দিয়ে শত্রুঘ্ন ও পুনমকে শুভেচ্ছা জানান ছেলে লব। কিন্তু সেই ছবি থেকে ছেঁটে ফেলেন সোনাক্ষীকে। তার কয়েক ঘণ্টা কাটতে না কাটতেই সোনাক্ষী তাঁর বিয়ের বেশ কিছু অদেখা ছবি প্রকাশ্যে আনলেন। প্রতিটা ছবির সঙ্গে জুড়ে থাকা মুহূর্তের বর্ণনা দিলেন নায়িকা। সেখানেই জানা গেল বিয়েতে সোনাক্ষীকে দেওয়া শাহরুখের উপহারের বিষয়ে।

Advertisement

২৩ জুন আইনি মতে বিয়ে সারেন সোনাক্ষী ও তাঁর দীর্ঘ দিনের প্রেমিক জ়াহির ইকবাল। যদিও তাঁদের বিয়ের পর থেকেই চলছে বিস্তর জলঘোলা। দাদা লবের নাকি একেবারেই মত ছিল না এই বিয়েতে। যদিও তাতে কিছু আটকায়নি। সকালে বাড়িতে বিয়ে, তার পর সন্ধ্যায় প্রীতিভোজের আয়োজন করে সিন্‌হা পরিবার। সেখানে ডাকেন ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবকে। সলমন খান থেকে রবিনা ট্যান্ডন, তব্বু-সহ একাধিক তারকা আসেন সোনাক্ষী-জ়াহিরের প্রীতিভোজে। তবে দেখা যায়নি শাহরুখ খানকে।

কারণ, সেই সময় পরিবার নিয়ে লন্ডনে ছুটি কাটাচ্ছিলেন অভিনেতা। উপস্থিত হতে না পারলেও সোনাক্ষী-জ়াহিরের বিশেষ দিনে উপহার পাঠিয়েছেন বাদশা।সোনাক্ষী পোস্ট করেছেন একটি সাদা-কালো ছবি, তাতে দেখা যাচ্ছে লিফ্‌টে নামছেন সোনাক্ষী-জ়াহির। আর ফোনে শাহরুখের পাঠানো ভয়েস নোট শুনছেন। সোনাক্ষী ছবির নীচে লেখেন, ‘‘ আমাদের দু’জনের সব থেকে প্রিয় শাহরুখের ভয়েস নোট শুনছি। এত শুভেচ্ছা ও ভালবাসা পাঠিয়েছেন আমাদের! বিয়ের দিনের সবচেয়ে বড় প্রাপ্তি।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement