Shah Rukh Khan

অনন্ত-রাধিকার প্রীতিভোজে থাকছেন না শাহরুখ, আচমকা দেশ ছেড়ে লন্ডনে যেতে হল কেন?

‘মঙ্গল অনুষ্ঠান’-এ দেখা যাবে না শাহরুখ খানের পরিবারকে। কোন কারণে তড়ঘড়ি লন্ডন চলে যেতে হল তাঁদের?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৪ ১৭:০৪
Share:

(বাঁ দিক থেকে) গৌরী খান, শাহরুখ খান, সুহানা খান। ছবি: সংগৃহীত।

অম্বানীদের বাড়ির বিয়ের দু’দিনই সপরিবার দেখা গিয়েছিল শাহরুখ খানকে। তাঁকে দেখা মাত্রই নীতা অম্বানী জড়িয়ে ধরেন। ‘ঝুমে যো পাঠান’ গানে পা মেলান দু’জনে। অনন্ত অম্বানীরে বরযাত্রী হিসেবে সকলের সঙ্গে নাচতে দেখা যায় কিং খানকে। পাল্টা শাহরুখকে ২ কোটি টাকা মূল্যের ঘড়ি উপহার দেন অনন্ত। তবে এত কিছু সত্ত্বেও অনন্ত-রাধিকার বিবাহ পরবর্তী ‘মঙ্গল অনুষ্ঠান’-এ দেখা যাবে না খান পরিবারকে। কারণ তড়ঘড়ি লন্ডন চলে যেতে হল তাঁদের।

Advertisement

রবিবার কাকভোরে কালিনা বিমানবন্দরে দেখা যায় শাহরুখ ও গৌরী খানকে। গৌরী পরেছিলেন ডেনিম ও সাদা জামা, আর শাহরুখ পরেছিলেন কমলা রঙের হুডি। এই মুহূর্তে শাহরুখ তাঁর আসন্ন ছবি ‘কিং’ নিয়ে ব্যস্ত। বেশ কিছু দিন ধরেই লন্ডনে চলছিল শুটিং। অনন্ত-রাধিকার বিয়ে উপলক্ষে মাঝে দু’টি দিনের বিরতি নিয়ে মুম্বইয়ে আসেন। বিয়ে ও আশীর্বাদের পর্ব মিটতেই ফের লন্ডনেই উড়ে গেলেন শাহরুখ। সেই কারণেই অনন্ত-রাধিকার রিসেপশনের অনুষ্ঠানে দেখা যাবে না তাঁকে।

কয়েক মাস ধরেই শোনা যাচ্ছিল, সুহানার আগামী ছবির নাম ‘কিং’। পরিচালক সুজয় ঘোষ। প্রযোজনায় সিদ্ধার্থ আনন্দ। এই ছবিতে ক্যামিয়ো করবেন শাহরুখ, এমন গুঞ্জনও শোনা গিয়েছে। পরে শোনা যায় ক্যামিও নন, মুখ্য চরিত্রেই দেখা যাবে শাহরুখকে। সূত্রের খবর, ‘পাঠান’ ও ‘জওয়ান’ ছবিতে শাহরুখের অ্যাকশনের তুলনায় এই ছবিতে অ্যাকশনের স্বাদ ভিন্ন। গল্পের মূল প্রেক্ষাপট জুড়ে আবেগের ছায়া। ২০২৩ সালের অক্টোবর থেকে চলতি বছরে ফেব্রুয়ারি মাস পর্যন্ত শাহরুখ ও সুহানার সঙ্গে দফায় দফায় বৈঠক করেছেন পরিচালক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement