Samantha Ruth Prabhu

‘তোমার পশ্চাদ্দেশে জোরে আঘাতও করতে পারি!’কেন হুঁশিয়ারি দিলেন সামান্থা?

সম্প্রতি মুম্বইয়ে একটি অনুষ্ঠানে যান সামন্থা। তার পর থেকেই একটাই রব নেটপাড়ায়, বদলে গিয়েছেন সামান্থা

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৪ ২১:০৪
Share:

সামান্থা রুথ প্রভু। —ফাইল ছবি।

জীবনসঙ্গী হিসাবে সামান্থা রুথ প্রভুর প্রথম পছন্দ নাগা চৈতন্য, এক সময় নির্দ্বিধায় জানিয়েছিলেন অভিনেত্রী। সেই দিনও আর নেই, এক সময়ের জনপ্রিয় নাগা-সামান্থা জুটিও ভেঙে গিয়েছে। বিয়ে ভেঙে যাওয়ার পর একাই রয়েছেন অভিনেত্রী। চলতি বছরেই শোভিতা ধূলিপালার সঙ্গে জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন অভিনেতা। যদিও নাগার সঙ্গে সম্পর্ক ভাঙার পর থেকেই ধারাবাহিক ভাবে অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী। সম্প্রতি মুম্বইয়ে একটি অনুষ্ঠানে যান সামান্থা। তার পর থেকেই একটাই রব নেটপাড়ায়, বদলে গিয়েছেন সামান্থা! এ বার তাঁদের উদ্দেশে পাল্টা জবাব দিলেন অভিনেত্রী!

Advertisement

ওই অনুষ্ঠানে আলোকচিত্রীদের সামনে পোজ় দেন সামান্থা। সেখানেই সামান্থাকে দেখে নেটাগরিকদের একটা বড় অংশের দাবি, সামান্থা কি আদৌ সুস্থ? কারও চিন্তা হয় অভিনেত্রীর চেহারা নিয়ে। কেউ কেউ আবার চিন্তায় পড়ে যান এটা ভেবে যে নাগার নতুন জীবনের কথা জানতে পেরেই কি অসুস্থ হয়ে পড়েছেন সামান্থা! এ দিন অনুষ্ঠানে সামান্থাকে দেখা যায় ফুলহাতা পোশাকে, সঙ্গে মানানসই রূপটান। মুখে হাসি থাকলেও ছবি দেখে অনেকেরই অসুস্থ মনে হয়েছে সামান্থাকে।

এ বার অভিনেত্রী নিজের শরীরচর্চার ছবি দিলেন যদিও পুরোটাই পিছন থেকে। কাঁধে ভারী ওজন তুলেছেন অভিনেত্রী। ছবিটি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে লেখেন, ‘‘আর যদি কেউ অসুস্থ বল। মনে রাখবে সকলেই, পিছনে আঘাত করতে পারি আমি।” আসলে গত কয়েক দিন যে ভাবে ট্রোল করা হয়েছে তাঁকে, যেন তার পাল্টা জবাব দিলেন সামান্থা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement