Salman Khan

মুখ দেখাদেখি বন্ধ! কিন্তু সলমনের সুরক্ষার জন্য প্রার্থনা করছেন প্রাক্তন প্রেমিকা

বার বার খুনের হুমকি পাচ্ছেন সলমন খান। বাড়ির বাইরে চলেছে গুলিও। অভিনেতার নিরাপত্তার জন্য এ বার প্রার্থনা করছেন তাঁর প্রাক্তন প্রেমিকাও।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২৪ ১৪:৪৯
Share:

সলমন খান। ছবি-সংগৃহীত।

সব সময়ই কড়া নিরাপত্তার মধ্যে থাকতে হয় বলিউড অভিনেতা সলমন খানকে। প্রায়ই গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের তরফ থেকে আসতে থাকে খুনের হুমকি। সম্প্রতি সলমনের বাড়ির বাইরে গুলিও চলেছে। ঘটনায় বেশ চিন্তিত সলমনের শুভাকাঙ্ক্ষী ও অনুরাগীরা। এ বার অভিনেতার নিরাপত্তার জন্য প্রার্থনা করলেন তাঁরই প্রাক্তন প্রেমিকা।

Advertisement

এক সময়ে সলমনের সঙ্গে তিক্ত অভিজ্ঞতা। কিন্তু সলমন আজ যে কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন, তার জন্য চিন্তিত তাঁর প্রাক্তন প্রেমিকা সোমি আলিও। সোমি প্রায়ই সলমনের সঙ্গে তাঁর তিক্ত অভিজ্ঞতা সামনে এনেছেন। উগরে দিয়েছেন ক্ষোভ। কিন্তু সলমনের কাছে খুনের হুমকি আসায় তিনিও পাশে দাঁড়িয়েছেন। যে ভাবে সলমনের কাছে বার বার খুনের হুমকি আসছে, সেই ঘটনার নিন্দাও করেছেন তিনি। জানিয়েছেন, কোনও শত্রুর সঙ্গেও যেন এমন না হয়, সেটাই চান তিনি।

সোমি জানিয়েছেন, সলমনের সঙ্গে তাঁর সম্পর্ক হয়তো কখনওই ঠিক হবে না। কিন্তু প্রাক্তন প্রেমিকের এই অবস্থাও তিনি সমর্থন করেন না। তিনি বলছেন, ‘‘কোনও শত্রুর সঙ্গেও যেন এমন না হয়। এই অবস্থা কারও প্রাপ্য নয়।’’ অভিনেত্রী সলমনের সুরক্ষার জন্য প্রার্থনা করছেন বলেও জানিয়েছেন।

Advertisement

শোনা যাচ্ছে বাড়ির বাইরে গুলি চলার ঘটনার পরে সলমন স্থির করেছেন, তিনি বাসস্থান বদল করবেন। তবে এ ব্যাপারে কোনও স্পষ্ট প্রতিক্রিয়া পাওয়া যায়নি অভিনেতার তরফ থেকে। কড়া নিরাপত্তা বেষ্টনীর মধ্যেই তিনি আছেন বলে জানা যাচ্ছে।

অন্য দিকে, সলমন এখন তাঁর পরবর্তী ছবি ‘সিকন্দর’-এর কাজ নিয়ে ব্যস্ত। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন রশ্মিকা মন্দানা। এ ছাড়া, শাহরুখ খানের সঙ্গে ‘টাইগার ভার্সেস পাঠান’ ছবিতেও অভিনয় করবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement