Anant Ambani-Radhika Merchant wedding

অনন্ত-রাধিকার বিয়েতে বিরল মুহূর্ত! একই গানে পা মেলালেন সলমন-ক্যাটরিনা-রণবীর

ক্যাটরিনার আশপাশেই ছিলেন তাঁর স্বামী, অভিনেতা ভিকি কৌশলও। এই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই নেটাগরিকেরা বলছেন, পুরনো মান-অভিমান পালাও শেষ হল অনন্ত-রাধিকার বিয়েতে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৪ ১৫:৩৭
Share:

(বাঁ দিক থেকে) সলমন খান, ক্যাটরিনা কইফ, রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিবাহ বাসরে বসেছিল তারকাদের মেলা। জিয়ো ওয়ার্ল্ড কনভেশন সেন্টার নাচ-গানে মাতিয়ে রেখেছিলেন তারকারা। কখনও এপি ধিলোঁর গানে, কখনও আবার রেমার গান ‘কাম ডাউন’-এ পা মেলালেন তারকারা।

Advertisement

পুরনো মান-অভিমান সমস্ত ভুলে এ দিন অনন্ত-রাধিকার বিয়েতে সকলে একসঙ্গে নাচলেন। কে কার প্রাক্তন, সে সব ভুলেই সকলে মিলে নাচলেন বলি তারকারা। বি-টাউনে ক্যাটরিনা কইফ, সলমন খান ও রণবীর কপূরের সমীকরণ কারও অজানা নয়। মিকা সিং-এর গানে প্রায় একসঙ্গেই পা মেলালেন রণবীর ও ক্যাটরিনা। খানিক দূরত্বেই সেই একই গানে নাচলেন বলিউডের ভাইজান সলমন।

ক্যাটরিনার আশপাশেই ছিলেন তাঁর স্বামী ও অভিনেতা ভিকি কৌশল। এই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই নেটাগরিকেরা বলছেন, পুরনো মান-অভিমানের পালাও শেষ হল অনন্ত-রাধিকার বিয়েতে।

Advertisement

কেরিয়ারের গোড়ার দিকে সলমনের সঙ্গে বেশ কিছু দিন সম্পর্কে ছিলেন ক্যাটরিনা। কিন্তু সেই সম্পর্ক স্থায়ী হয়নি। রণবীর কপূরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন অভিনেত্রী। বছরখানেক পরে সেই সম্পর্কেও ভাঙন ধরে। ফের সলমনের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি হয় ক্যাটরিনার। একসঙ্গে বেশ কিছু ছবিও করেন। যদিও রণবীরের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয় ক্যাটরিনার। ‘বন্ধু’ আলিয়া ভট্টের সঙ্গে স্বামী হিসেবে রণবীরের সঙ্গে সৌজন্য বজায় রাখতে দেখা গিয়েছে মাত্র।

তবে অম্বানী পরিবারের অনুষ্ঠানে সেই পুরনো সমীকরণ ভুলে সকলে একসঙ্গে নাচলেন মিকার গানে। সেই মুহূর্তটি ক্যামেরাবন্দি করলেন ছবিশিকারিরা। সলমনের সঙ্গে এ দিন নাচতে দেখা যায় শাহরুখ খানকেও। আবার শাহরুখকে দেখেই নাচতে নাচতে জড়িয়ে ধরেন নীতা অম্বানী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement