Rekha

পরনে সাদা কুর্তা, চোখে রোদচশমা! ভোট দিতে আসা রেখার সিঁথিতে সিঁদুর কেন?

ভোট দিতে আসা রেখার পরনে ছিল সাদা কুর্তা ও পাজামা। চোখে রোদচশমা। তবে এই সাজের সঙ্গে সিঁথিতে সিঁদুর পরতে ভোলেননি অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২৪ ১২:১৫
Share:

রেখা। ছবি-সংগৃহীত।

সোমবার মুম্বইয়ে ভোট দিতে হাজির হন বলিউডের তারকারা। এ দিন ভোট দিতে এসে নজর কাড়েন অনেকেই। তাঁদের মধ্যে অন্যতম হলেন বর্ষীয়ান অভিনেত্রী রেখা। চেনা মেজাজেই ছবিশিকারিদের ক্যামেরায় ধরা পড়েন তিনি।

Advertisement

রেখার পরনে ছিল সাদা কুর্তা ও পাজামা। চোখে ছিল রোদচশমা। তবে এই সাজের সঙ্গে সিঁথিতে সিঁদুর পরতে ভোলেননি অভিনেত্রী। ছবিশিকারিদের দেখেই ক্যামেরার দিকে তাকিয়ে চেনা মেজাজে হাত নাড়েন রেখা।

ভোটকেন্দ্রে রেখার ছবি ও ভিডিয়ো নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই নেটাগরিকরা তাঁকে প্রশংসায় ভরিয়ে দেন। নেটাগরিকদের কথায়, ‘‘রেখাজিকে দেখে বয়স বোঝাই যায় না। অপূর্ব সুন্দরী তিনি।’’

Advertisement

এই প্রথম নয়, এর আগেও বিভিন্ন ধরনের সাজের সঙ্গে সিঁথিতে সিঁদুর পরেছেন রেখা। বহু নেটাগরিকের প্রশ্ন, ‘কেন সিঁদুর পরেন রেখা?’ এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন নিজের কাজের প্রতি তাঁর অগাধ ভালবাসা ও নিষ্ঠা। আর এক বার কাউকে ভালবাসলে তা মিলিয়ে যায় না। ব্যস, এই অবধিই। আর কিছুই বলেননি! তাতেই যেন অনেক না-বলা কথা স্পষ্ট হয়!

উল্লেখ্য, সোমবার ভোট দিতে এসে নজর কাড়েন বলিউডের তারকা জুটি রণবীর সিংহ ও দীপিকা পাডুকোন। দু’জনের পরনেই ছিল সাদা শার্ট ও নীল রঙের ডেনিম প্যান্ট। ছবিশিকারিদের ক্যামেরায় ধরা পড়ে দীপিকার স্ফীতোদর। এ দিন রণবীর তাঁর বাহুডোরে আগলে রেখেছিলেন সন্তানসম্ভবা দীপিকাকে।

ভোটের মধ্যেই নিজের ছবি ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’র প্রচার সারেন অভিনেত্রী জাহ্নবী কপূর। জাহ্নবী এমন এক পোশাক বেছে নেন, যেখানে নিজের ছবির গানের পঙ্‌ক্তি ছাপা ছিল। জাহ্নবীর এই ব্যতিক্রমী প্রচার ক্যামেরায় ধরা পড়ে।

এ ছাড়াও সোমবার ভোট দেন শাহরুখ খান, সলমন খান, আমির খান, অক্ষয় কুমার, রণবীর কপূর, হৃতিক রোশন, মনোজ বাজপেয়ী, বরুণ ধবন, কিয়ারা আডবাণী, অনন্যা পাণ্ডে-সহ আরও অনেকে।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement