Malaika Arora

মালাইকার পেশা ঠিক কী? কী ভাবে রোজগার করেন? বুঝেই উঠতে পারছে না ছেলে আরহানের বন্ধুরা

বিনোদন দুনিয়ায় নানা ধরনের কাজ করেছেন মালাইকা। তাই তিনি আসলে ঠিক কোন কাজটা করেন, তা নিয়ে নাকি ধন্দে রয়েছে ছেলের বন্ধুরা!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৪ ১৫:২৪
Share:

মালাইকা অরোরা ও আরহান খান। ছবি: সংগৃহীত।

মডেলিং দিয়ে কেরিয়ারের শুরু। তার পরে বিভিন্ন ছবিতে আইটেম গানে নাচতেও দেখা গিয়েছে মালাইকা অরোরাকে। কখনও তিনি নাচের রিয়্যালিটি শোয়ে বিচারকের আসনে। বর্তমানে তাঁর শরীরচর্চার ছবি ও ভিডিয়ো নেটাগরিকদের অনুপ্রেরণা জোগায়। কিন্তু বেঁচে থাকতে কী করেন তিনি? তাঁর জীবিকাই বা কী? এটাই নাকি বুঝে উঠতে পারছে না মালাইকার ছেলে আরহান খানের বন্ধুরা। সম্প্রতি সংবাদমাধ্যমের এক সাক্ষাৎকারে এমনই জানালেন মালাইকা।

Advertisement

বিনোদন দুনিয়ায় নানা ধরনের কাজ করেছেন মালাইকা। তাই তিনি আসলে ঠিক কোন কাজটা করেন, তা নিয়ে নাকি ধন্দে রয়েছে ছেলের বন্ধুরা! মালাইকা বলেন, “এক দিন আমার ছেলে বলল, ওর বন্ধুরা বুঝতে পারে না আমি ঠিক কী কাজ করি। ছবিতে অভিনয়, নাচ, ছোট পর্দায় সঞ্চালনা, নাচ, মডেলিং— এই সবের মধ্যে আমি ঠিক কোনটা করি ওরা বোঝে না। ছোটরাও বুঝতে পারছে না আমি কী করি।”

সম্প্রতি অর্জুন কপূরের সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্কে ইতি টেনেছেন মালাইকা অরোরা। যদিও বিচ্ছেদ নিয়ে সরাসরি কোনও কথা বলেননি তাঁরা। অর্জুনের জন্মদিনে অনুপস্থিত থাকার পর থেকে এই জল্পনা আরও ঘনীভূত হয়। এমনকি, সম্প্রতি একই অনুষ্ঠানে উপস্থিত থাকলেও, একসঙ্গে দেখা যায়নি মালাইকা ও অর্জুনকে। একসময়ে, এই সম্পর্কে অর্জুনের সঙ্গে বয়সের ব্যবধানের জন্য ট্রোলড হয়েছেন মালাইকা।

Advertisement

সমাজমাধ্যমে কটাক্ষ, ট্রোলিং নিয়ে মালাইকা বলেছেন, “মাঝেমধ্যে দেখি আমাকে নিয়ে নোংরা কথা লেখা হয়েছে। সত্যি কথা বলতে, এই মন্তব্যগুলি আমার পুরো দিনটাই ঘেঁটে দেয়। যদিও যত দিন যাচ্ছে আমি এগুলিকে এড়িয়ে চলা শিখছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement