Arjun-Malaika

অর্জুনের কণ্ঠে যন্ত্রণা আর অনুশোচনার কথা! জুলাই মাস পড়তেই ভালবাসা খুঁজছেন মালাইকা?

দিন কয়েক ধরেই অর্জুন-মালাইকার প্রেম ভাঙার গুঞ্জন। জুলাইয়ের প্রথম দিনেই যন্ত্রণার কথা জানালেন অভিনেতা। পাল্টা পোস্ট অভিনেত্রীর।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২৪ ১৮:১৭
Share:

(বাঁ দিকে) অর্জুন কপূর, মালাইকা অরোরা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

জুলাই মাসের প্রথম দিনেই যন্ত্রণার কথা জানালেন অর্জুন কপূর। গত কয়েক দিন ধরেই মালাইকা আরোরার সঙ্গে তাঁর সম্পর্ক ভাঙার চর্চা। সম্প্রতি অভিনেতার জন্মদিনেও দেখা মেলেনি প্রেমিকা মালাইকার। তার পরই অর্জুন সমাজমাধ্যমের পাতায় অনুশোচনা ও যন্ত্রণার কথা লেখেন। পাল্টা ভালবাসার কথা লিখে কোন ইঙ্গিত দিলেন মালাইকা?

Advertisement

অর্জুন তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, “নিয়ম মানতে গেলে অনেক যন্ত্রণা সহ্য করতে হয় ঠিকই, কিন্তু অনুশোচনা থেকে জন্মানো যন্ত্রণা আরও বেদনাদায়ক।”

অর্জুনের এই পোস্ট ঘিরেই জল্পনা তৈরি হয়েছে। মালাইকার উদ্দেশেই কি এই পোস্ট? দিন কয়েক আগে এক সাক্ষাৎকারে মালাইকার কথা শুনেও তাঁর অনুরাগীরা মনে করেছিলেন, হয়তো ভাল নেই অভিনেত্রী। মালাইকা সেই সময় বলেন, ‘‘লোকে ভাবে, আমার কষ্ট হয় না। আমিও কাঁদি, কিন্তু চোখের জল কেউ দেখতে পায় না।’’ এ বার অর্জুনের কণ্ঠে মনখারাপের উল্লেখ। সঙ্গে পোস্ট এল মালাইকার ইনস্টাগ্রামে। অর্জুনের এই কষ্টের মাঝেই ভালবাসার উল্লেখ করলেন অভিনেত্রী। মালাইকা লেখেন, ‘‘এই জুলাই মাস ভালবাসার। এই মাসটা শান্তিতে পূর্ণ হবে। এই মাসে উন্নতি আসবে। এই মাসটা খুশির। এই মাস নিয়ে আসবে একগুচ্ছ সুযোগ।’’

Advertisement

মালাইকা ও অর্জুন গত পাঁচ বছর ধরে সম্পর্কে ছিলেন। তবে আচমকা তাঁদের বিচ্ছেদের খবের হতবাক অনুরাগীরা। অভিনেত্রীর ম্যানেজার অবশ্য ঘনিষ্ঠ মহলে তাঁদের প্রেম ভাঙার খবর অস্বীকার করেছেন। তবু পোস্ট ও পাল্টা পোস্টে যেন জল্পনা জিইয়ে রাখতে চাইছেন অর্জুন-মালাইকা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement