Dhoom 4

চর্চায় ‘ধুম ৪’, শ্রদ্ধা বাতিল? রণবীরের সঙ্গে জুটি বাঁধতে পারেন কিয়ারা, শর্বরী!

‘ধুম ৪’ নিয়ে চর্চা বাড়ছেই। শ্রদ্ধা কপূরের নাম ওঠার পরেই সেই নাম নাকি বাতিল। শোনা যাচ্ছে, ছবিতে কিয়ারা আডবানি, শর্বরীর যোগ দেওয়ার সম্ভাবনা প্রবল।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৪ ১৯:০০
Share:

(বাঁ দিক থেকে) কিয়ারা আডবানি, রণবীর কপূর, শর্বরী। ছবি: সংগৃহীত।

আরব সাগরে যতটা ঢেউয়ের ওঠাপড়া তার তিনগুণ ওঠাপড়া বলিউডে। সকালে কোনও ছবির জন্য কোনও নায়িকার নাম প্রকাশ্যে এল, বিকেলেই তাতে বদল। ‘ধুম ৪’-এর কথাই যেমন। দিন দুই আগে শোনা গিয়েছিল, রণবীর কপূরের বিপরীতে দেখা যেতে পারে শ্রদ্ধা কপূরকে। ‘তু ঝুটি ম্যায় মক্কার’ ছবিতে তাঁদের রসায়ন দর্শকের পছন্দ হয়েছিল। ফলে, দ্বিতীয় বার তাঁদের জুটি বাঁধার সম্ভাবনা তৈরি হতেই দুই তারকার অনুরাগীরা দারুণ খুশি।

Advertisement

দু’দিন কাটতে না কাটতেই জল্পনা, ছবির অভিনেতাদের তালিকায় নাকি বড় বদল। শ্রদ্ধা না-ও থাকতে পারেন। পরিবর্তে কিয়ারা আডবানি আর শর্বরী ওয়াগের নাম শোনা যাচ্ছে। এঁদের একজন পুলিশ আধিকারিকের ভূমিকায় অভিনয় করবেন। আর একজন দাপুটে খলনায়িকা। অর্থাৎ, তিনিই রণবীরের বিপরীতে। এ বার কোন নায়িকার ভাগ্যের শিকে ছিঁড়বে তাই নিয়ে জোর জল্পনা শুরু। যদিও এই বিষয়ে এখনও কোনও ঘোষণা হয়নি নির্মাতার তরফে।

এ দিকে, চুলের ছাঁদ বদলে রণবীরের নতুন লুক রীতিমতো হইচই ফেলে দিয়েছে সমাজমাধ্যমে। ক্রু কাটে আরও ধারালো দেখাচ্ছে অভিনেতাকে। কানে হিরের স্টাড আর চোখে রোদচশমা— সব মিলিয়ে নায়ক তাঁর আগামী ছবির জন্য তৈরি। দুর্গাপুজোয় রানি মুখোপাধ্যায়ের বাড়িতে গিয়েছিলেন রণবীর। তখনকার তোলা ছবি বলছে, অ্যাকশনধর্মী ছবিতে নিখুঁত অভিনয়ের জন্য নায়ক ইতিমধ্যেই ওজন কমিয়ে আরও ছিপছিপে হয়েছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement