Kartik Aaryan

মিথ্যে বলে ছেলে কোথায় যায়! কার্তিকের পিছু নিয়ে সত্য জানার পরে কী শাস্তি দিয়েছিলেন তাঁর মা?

সব সময় নজর রাখতে হত কার্তিকের উপর। অভিনেতা এতই দুষ্টু ছিলেন যে তাঁকে কঠোর শাসনে রাখতে হত।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২৪ ২০:১৪
Share:

কার্তিক আরিয়ান। ছবি-সংগৃহীত।

ছোটবেলায় নাকি খুবই দুষ্টু ছিলেন অভিনেতা কার্তিক আরিয়ান। পড়াশোনায় মন ছিল না। প্রায়ই পড়াশোনায় ফাঁকি দিয়ে বন্ধুদের সঙ্গে ঘুরে বেড়াতেন তিনি। এই কথা জাানালেন অভিনেতার মা মালা।

Advertisement

কপিল শর্মার শোয়ে মালা জানান, ছোটবেলায় সব সময় নজর রাখতে হত কার্তিকের উপর। অভিনেতা এতই দুষ্টু ছিলেন যে তাঁকে কঠোর শাসনে রাখতে হত। কার্তিক কোথাও গেলে প্রয়োজন পড়লে তাঁর পিছুও নিতেন তিনি।

এমনই ঘটনার কথা জানান অভিনেতার মা। কার্তিক তখন দশম বা দ্বাদশ শ্রেণিতে পড়েন। হঠাৎই তাঁর শিক্ষকের থেকে একটি ফোন আসে। তিনি জানতে পারেন, কার্তিক নাকি পড়তে যাচ্ছেন না। এর পরেই একদিন কার্তিকের পিছু নেন তাঁর মা। দেখতে পান, মোটেই পড়তে যান না কার্তিক। বদলে বন্ধুদের সঙ্গে একটি দোকানে গিয়ে ভিডিয়ো গেম খেলছেন।

Advertisement

সে দিন মাকে দেখেই ভয় পেয়ে যান কার্তিক। অভিনেতাকে টানতে টানতে বাড়ি নিয়ে যান তাঁর মা। কার্তিকের মা সেই দিনটা নিয়ে বলছেন, “আমার এত রাগ হচ্ছিল যে ওকে মারার জন্য হাতের কাছে কিছু একটা খুঁজছিলাম। শেষে পা থেকে জুতো খুলে ওকে পেটাই।”

কার্তিককে এত মারধর করেছিলেন যে বাড়ির কুকুরগুলি এদিক-ওদিক ছুটে বেড়াচ্ছিল। প্রায়ই নাকি বেধড়ক মারধর করতেন কার্তিককে।

উল্লেখ্য়, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে কার্তিক অভিনীত ‘চন্দু চ্যাম্পিয়ন’। ছবিটির জন্য অভিনেতা প্রশংসা পেয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement