Kangana Ranaut and Rahul Gandhi

‘টম অ্যান্ড জেরি দেখলে কী করে বুঝবেন!’ রাহুল গান্ধীর বোধ নিয়ে প্রশ্ন তুললেন কঙ্গনা

কঙ্গনা পরিচালিত ও অভিনীত ছবি ‘ইমারজেন্সি’নিয়েই সাক্ষাৎকারের আয়োজন করা হয়েছিল এবং এই ছবিটি সম্পর্কেই প্রশ্ন করা হয়েছিল তারকা-সাংসদকে। প্রশ্নের উত্তরে খানিক নীরব থাকেন কঙ্গনা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২৪ ১৯:৫৫
Share:

রাহুল নাকি ‘টম অ্যান্ড জেরি’ দেখেন, দাবি করলেন কঙ্গনা। ছবি: সংগৃহীত।

রাহুল গান্ধী নাকি বুঝতেই পারবেন না তাঁর ছবির মর্ম! মন্তব্য করলেন হিমাচলের মন্ডীর বিজেপি সাংসদ কঙ্গনা রানাউত।

Advertisement

মঙ্গলবার সকালে এক সংবাদমাধ্যমের বিশেষ সাক্ষাৎকারের ঝলক প্রকাশ্যে আসে সঞ্চালকের এক্স হ্যান্ডলে (সাবেক টুইটার)। সেখানে অন্যান্য প্রশ্নের পাশাপাশি সঞ্চালক কঙ্গনাকে জিজ্ঞেস করেন, “আপনার কি মনে হয় এই ছবিটি রাহুল গান্ধীর পছন্দ হবে?”

কঙ্গনা পরিচালিত ও অভিনীত ছবি ‘ইমারজেন্সি’নিয়েই সাক্ষাৎকারের আয়োজন করা হয়েছিল এবং এই ছবিটি সম্পর্কেই প্রশ্ন করা হয়েছিল তারকা-সাংসদকে। প্রশ্নের উত্তরে প্রথমে খানিক ক্ষণ নীরব থাকেন কঙ্গনা। তবে, তাঁর অভিব্যক্তি দেখেই হেসে ফেলেন উপস্থিত দর্শক। বোঝা যায়, ব্যঙ্গের বাণ চালাতে চলেছেন বিজেপি সাংসদ। এর পর কঙ্গনা বলেন, “এ বার বাড়ি ফিরে যদি ‘টম অ্যান্ড জেরি’ দেখেন, তা হলে কী করে বুঝবেন?” কঙ্গনার নিশানায় রায়বরেলীর কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী।

Advertisement

কঙ্গনার ‘ইমারজেন্সি’ ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর জীবনীর ভিত্তিতে নির্মিত বলে দাবি। এখানে ইন্দিরার ভূমিকায় অভিনয় করেছেন কঙ্গনা। চিত্রনাট্যও তাঁরই লেখা। এ ছবিতে দেখা যাবে, অনুপম খের, মহিমা চৌধুরী, মিলিন্দ সোমন, শ্রেয়স তলপড়ের মতো তাবড় অভিনেতাকে। ছবিমুক্তি ঘিরে ইতিমধ্যেই শুরু হয়েছে বিতর্ক। সেই বিষয়েও অভিনেত্রীকে প্রশ্ন করা হয়। তিনি বলেন, “আপনার যদি মনে হয় বিষয়টা বিতর্কিত, তা হলে সেটা আপাতত গোপনই থাক।”

দীর্ঘ দিন ধরেই রাহুলকে রাজনীতির ময়দানে ‘শিশু’হিসাবে প্রতিপন্ন করার চেষ্টা করেন স্বয়ং নরেন্দ্র মোদী। তাঁকে ‘পাপ্পু’বলেই সম্বোধন করে থাকেন বিজেপির নেতারা। কঙ্গনাও নানা সময়ে রাহুল গান্ধীকে খোঁচা দিয়ে কথা বলে থাকেন।

এ দিকে কঙ্গনাই সম্প্রতি রাহুলকে ‘সব থেকে ভয়ঙ্কর মানুষ’বলেও সম্বোধন করেছেন। অভিনেত্রী দাবি করেছেন, “প্রধানমন্ত্রী না হতে পারলে দেশটাও ধ্বংস করে দিতে পারেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement