Aishwarya Rai Bachchan

ঐশ্বর্যাকে কখনও মেয়ে হিসেবে মেনেই নিতে পারেননি! পুত্রবধূ সম্পর্কে কী বলেছিলেন জয়া বচ্চন?

বলিউডে গুঞ্জন, সাংসারিক বনিবনার অভাব হওয়াতেই নাকি দূরত্ব তৈরি হয়েছে অভিষেক ও ঐশ্বর্যার সম্পর্কে। জয়া বচ্চনের সেই ভিডিয়ো যেন এই গুঞ্জনেই ঘৃতাহুতি দিয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৩১
Share:

ঐশ্বর্যা রাই বচ্চন ও জয়া বচ্চন। ছবি: সংগৃহীত।

বেশ কিছু দিন ধরেই জল্পনা, অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চনের দাম্পত্যে তৈরি হয়েছে দূরত্ব। যদিও এই বিষয়ে এখনও মুখ খোলেননি তাঁরা কেউই। অম্বানীদের বিয়ের আসরে গোটা পরিবার নিয়ে প্রবেশ করতে দেখা গিয়েছিল অভিষেককে। কিন্তু সেখানে ছিলেন না প্রাক্তন বিশ্বসুন্দরী ও তাঁদের মেয়ে আরাধ্যা। বেশ কিছু ক্ষণ পরে মেয়েকে নিয়ে আলাদা ভাবে প্রবেশ করেন। সেখানেই ঘনীভূত হয় বিচ্ছেদের জল্পনা। এর মধ্যেই সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে জয়া বচ্চনের একটি ভিডিয়ো। পুত্রবধূ ঐশ্বর্যার সঙ্গে তাঁর সম্পর্কের সমীকরণ কেমন, তা নিয়ে এই ভিডিয়োতে কথা বলেছিলেন জয়া।

Advertisement

বলিউডে গুঞ্জন, সাংসারিক বনিবনার অভাব হওয়াতেই নাকি দূরত্ব তৈরি হয়েছে অভিষেক ও ঐশ্বর্যার সম্পর্কে। জয়া বচ্চনের সেই ভিডিয়ো যেন এই গুঞ্জনেই ঘৃতাহুতি দিয়েছে। পুরনো ওই ভিডিয়োতে বর্ষীয়ান অভিনেত্রী তথা রাজনীতিবিদ স্পষ্ট জানিয়েছেন, তিনি ঐশ্বর্যাকে নিজের মেয়ে হিসেবে দেখেন না। পুত্রবধূ হিসেবেই তাঁকে গ্রহণ করেছেন।

ছবিশিকারিদের সঙ্গেও প্রায়ই কড়া আচরণ করতে দেখা যায় জয়া বচ্চনকে। ছবিশিকারিরা ক্যামেরা তাক করলেই তিনি চটে যান। পরিবারের ছোটদের সঙ্গেও কি তিনি এমন কড়া আচরণ করে থাকেন? পুত্রবধূ ঐশ্বর্যার সঙ্গেও কি তিনি একই ব্যবহার করেন? এই প্রশ্নের উত্তরে জয়া সাফ জানিয়েছিলেন, “আমি ঐশ্বর্যার সঙ্গে কেন কড়া আচরণ করব! ও তো আমার মেয়ে নয়। ও আমার পুত্রবধূ।”

Advertisement

শোনা যায়, নিজের ছেলে-মেয়ে অর্থাৎ অভিষেক ও শ্বেতা বচ্চনকেও কড়া শাসনে বড় করেছেন জয়া। বড়দের সঙ্গে কী ভাবে কথা বলা উচিত, তা নিয়ে নাকি বিশেষ ভাবে নিজের সন্তানদের শিক্ষা দিয়েছিলেন অমিতাভ-পত্নী। আর তাই জয়া সেই ভিডিয়োয় জানিয়েছিলেন, ঐশ্বর্যাকে আলাদা করে কড়া শাসন করার তাঁর কোনও প্রয়োজন নেই। প্রাক্তন বিশ্বসুন্দরীকে তাঁর বাবা-মা সব কিছু শিখিয়ে পড়িয়েই মানুষ করেছেন বলে তাঁর বিশ্বাস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement