Janhvi Kapoor

অনন্তের বিয়ে থেকে ফিরেই হাসপাতালে, খাদ্যে বিষক্রিয়ায় অসুস্থ জাহ্নবী কেমন আছেন এখন?

খাদ্যে বিষক্রিয়া, বেশ বাড়াবাড়ি রকমেরই হয়েছিল। হাসপাতালে ভর্তি করানো হয় জাহ্নবীকে। এখন কেমন আাছেন তিনি

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ জুলাই ২০২৪ ১২:৩১
Share:

(বাঁ দিকে) রাধিকা-অনন্ত (ডান দিকে) জাহ্নবী কপূর। ছবি: সংগৃহীত।

জুলাই মাসের শুরু থেকেই অম্বানীদের বাড়িতে দেখা গিয়েছে জাহ্নবী কপূরকে। অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ে বলে কথা! শুরু থেকে শেষ পর্যন্ত সব ক'টি অনুষ্ঠানে বোন খুশি কপূর ও প্রেমিক শিখর পাহাড়িয়ার সঙ্গে দেখা গিয়েছে জাহ্নবীকে। কখনও বাবা বনি কপূরকেও দেখা গিয়েছে তাঁর সঙ্গে।

Advertisement

কিন্তু অম্বানী বাড়ির অনুষ্ঠানের পর্ব মিটতে না মিটতেই বিছানায় জাহ্নবী। গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। খাদ্যে বিষক্রিয়া, বেশ বাড়াবাড়ি রকমেরই হয়েছিল। হাসপাতালে ভর্তি করাতে হয় তাঁকে। বেশ কিছু দিন হাসপাতালে থাকার পর ছাড়া পেলেন অভিনেত্রী। মেয়ের স্বাস্থ্যের খবর জানালেন বাবা বনি কপূর নিজেই।

হাসপাতাল থেকে ছাড়া পেয়ে নিজের বাড়িতেই রয়েছেন জাহ্নবী। বাবা বনি কপূর বলেন, ‘আজ সকালে জাহ্নবীকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। এখন অনেকটাই ভাল আছে। তবে এখন খুব দুর্বল।’’ ১৫ জুলাই ‘উলঝ’-এর প্রচারে গিয়েছিলেন জাহ্নবী। তার পরই অসুস্থ পড়েন তিনি। আসন্ন ছবি ‘উলঝ’-এ এক কূটনীতিবিদের ভূমিকায় অভিনয় করছেন নায়িকা। সুধাংশু সারিয়া পরিচালিত গুপ্তচরধর্মী ছবিতে সুহানা ভাটিয়ার চরিত্রে দেখা যাবে তাঁকে।

Advertisement

দেশের সর্বকনিষ্ঠ ডেপুটি হাই কমিশনার হিসাবে কাজে যোগ দেওয়ার পরেই গায়েব হয়ে যান সুহানা। কী ঘটেছিল সুহানার সঙ্গে সেই রহস্যই জানা যাবে জাহ্নবীর এই ছবিতে। ২রা অগাস্ট মুক্তি পাবে ছবিটি। জাহ্নবী ছাড়াও এই ছবিতে আদিল হুসেন, মেইয়াং চ্যাং, রাজেন্দ্র গুপ্তা এবং জিতেন্দ্র জোশীর মতো তারকারা রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement