Jackie Shroff

হাতে চারাগাছ, এ দিকে মাইক দেখে মাথাগরম জ্যাকির, ঠিক কী ঘটেছিল তাঁর সঙ্গে?

এমনিতে খোশমেজাজেই থাকেন তিনি। বিশ্ব যোগ দিবস উপলক্ষে একটি অনুষ্ঠানে গিয়ে কী কারণে মেজাজ হারালেন জ্যাকি শ্রফ?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০২৪ ১৮:১১
Share:

কেন মেজাজ হারালেন জ্যাকি? ছবি: সংগৃহীত।

নব্বইয়ের দশকে অন্যতম জনপ্রিয় নায়ক ছিলেন জ্যাকি শ্রফ। ইদানীং অবশ্য কাজ কমিয়ে দিয়েছেন বলিপাড়ার ‘জগ্গু দাদা’। এই নামেই বেশি পরিচিত জ্যাকি। এই মুহূর্তে তাঁর ছেলে টাইগার শ্রফ বলিউডের অন্যতম সফল নায়ক। তাঁর মেয়েরও নেটপ্রভাবী হিসেবে পরিচিতি রয়েছে। এমনিতে খোশমেজাজেই থাকেন তিনি। নতুন প্রজন্মের অভিনেতাদের উৎসাহিতও করেন। কিন্তু বিশ্ব যোগ দিবস উপলক্ষে একটি অনুষ্ঠানে গিয়ে মেজাজ হারালেন জ্যাকি।

Advertisement

পরনে কালো শার্ট-প্যান্ট, মাথায় টুপি, হাতে চারাগাছ। যেখানেই যান উপহারস্বরূপ গাছের চারা দেন অভিনেতা। সম্প্রতি মুম্বইয়ে এক অনুষ্ঠানস্থল থেকে বেরোচ্ছিলেন জ্যাকি। সেই সময় অনুষ্ঠানকক্ষে উপস্থিত চিত্রসাংবাদিক ও অন্য ছবিশিকারিরা ঘিরে ধরেন তাঁকে। কেউ ছবি তুলতে চাইছেন, তো কেউ মুখের সামনে বুম এগিয়ে দিয়েছেন। সকলকে একটু পিছিয়ে যাওয়ার অনুরোধ করেন অভিনেতা, বার বার। কিন্তু তিনি আসতেই হুড়োহুড়ি শুরু হয়ে যায়। জ্যাকিকে বলতে শোনা যায়, ‘‘এত চিৎকার করলে তোমাদের হৃদয়ে সমস্যা দেখা দিতে পারে।’’ কিন্তু অভিনেতার কথায় কেউ তোয়াক্কাই করেননি। তাতেই বেজায় চটে যান জ্যাকি। বলেন, “এবার কি আমার মুখের মধ্যে মাইক ঢুকিয়ে দেবে? দূরে রাখো। সব শুনতে পাই আমি।”

ক্ষণিকের জন্য মাথাগরম করলেও সামলে নেন নিজেকে। শেষে ফেরার সময় সকলকে বলেন, “জোরে জোরে নিশ্বাস নাও আর ছাড়ো। চিৎকার করবে না, শরীর খারাপ তোমাদেরই হবে। ধীরে ধীরে কাজটা করো।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement