Hardik Pandya

অম্বানীদের বিয়েতেই ‘প্রেম’ খুঁজে পেলেন হার্দিক? নাতাশার সঙ্গে বিচ্ছেদের মধ্যেই নতুন চর্চা

বিচ্ছেদ পর্বেই হার্দিক পৌঁছেছিলেন অনন্ত-রাধিকার বিয়েতে। সেখানে গিয়ে প্রায় প্রতিটি গানের সঙ্গেই মন খুলে নাচতে দেখা গিয়েছে হার্দিককে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৪ ১৬:৩৪
Share:

হার্দিক পাণ্ড্য। ছবি: সংগৃহীত।

চার বছরের বৈবাহিক জীবনে ইতি টেনেছেন হার্দিক পাণ্ড্য ও নাতাশা স্ট্যানকোভিচ। যৌথ ভাবে পোস্ট করে তাঁরা বিবাহবিচ্ছেদের সিদ্ধান্তের কথা জানিয়েছেন। নাতাশা সেই পোস্টে লিখেছেন, এই সিদ্ধান্ত নেওয়া মোটেই তাঁদের জন্য সহজ ছিল না। বহু দিন ধরে হার্দিক ও নাতাশার বিবাহবিচ্ছেদের জল্পনা চলছিল। বিচ্ছেদের কারণ অবশ্য এখনও স্পষ্ট নয়। তবে এই জল্পনার মধ্যেই অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়েতে হইহই করে নাচতে দেখা গিয়েছিল হার্দিককে। অম্বানীদের বিয়েতেই কি খুঁজে পেলেন নতুন সঙ্গীকে?

Advertisement

বিচ্ছেদের মধ্যেই হার্দিক পৌঁছেছিলেন অনন্ত-রাধিকার বিয়েতে। সেখানে গিয়ে প্রায় প্রতিটি গানের সঙ্গেই মন খুলে নাচতে দেখা গিয়েছে হার্দিককে। নাচের মধ্য়েই পানীয় পরিবেশনকারীর কাছে চেয়েছেন, ‘দো টাকিলা’। গোটা বিয়েতে স্থির ভাবে দাঁড়িয়ে থাকতে দেখা যায়নি হার্দিককে। গানের তালের সঙ্গে পা মিলিয়েছেন প্রতি ক্ষণে। আর তাঁর পাশে প্রায় সর্ব ক্ষণ দেখা গিয়েছে অভিনেত্রী অনন্যা পাণ্ডেকে। হলুদ লেহঙ্গা পরে তিনিও প্রায় প্রতিটি গানের সঙ্গে নেচেছেন হার্দিকের সঙ্গে।

কিছু দিন আগে মন ভেঙেছে অনন্যারও। আদিত্য রায় কপূরের সঙ্গে টানা দু’বছরের প্রেমের সম্পর্ক ভেঙেছে তাঁর। অম্বানীদের বিয়েতে তাই অনন্যাকে নাচতে দেখে নেটাগরিকের মন্তব্য, “বিচ্ছেদের দুঃখ ভুলতেই অবিরত নেচে চলেছেন অনন্যা।” নেটাগরিকদের আরও দাবি, একই পথের পথিক হার্দিক ও অনন্যা। দু’জনেই বিচ্ছেদের যন্ত্রণার মধ্যে দিয়ে যাচ্ছেন। তাই কি পরস্পরের প্রতি সহমর্মী তাঁরা! আর সেই জন্যই নাচের সঙ্গী হিসেবে পরস্পরকে বেছে নিয়েছেন? কিন্তু, শুধুই কি নৃত্যসঙ্গী? বাস্তবে হার্দিক ও অনন্যার প্রেমের সম্পর্ক তৈরি হলেও মন্দ হয় না বলে মনে করছেন নেটাগরিকেরা। তাঁদের বক্তব্য, পরস্পরের ভাঙা মন জুড়তে পারবেন তাঁরা। খুব শীঘ্রই হার্দিক-অনন্যাকে একসঙ্গে দেখার জন্যও অপেক্ষা করে রয়েছেন নেটাগরিকেরা।

Advertisement

উল্লেখ্য, মার্চ মাসে আদিত্যের সঙ্গে সম্পর্ক শেষ হয় অনন্যার। অনন্যার ঘনিষ্ঠ সূত্রের দাবি, সম্পর্ক ভাঙার পরে নাকি বেশ কিছু দিন বিষণ্ণ ছিলেন অভিনেত্রী। নিজের পোষ্যের সঙ্গেই দিন কাটছিল তাঁর।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement